AmaderBarisal.com Logo

সাতক্ষীরাবাসীর আশির্বাদে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি- মুস্তাফিজ

ডেস্ক রিপোর্ট
আমাদেরবরিশাল.কম

৯ আগস্ট ২০১৫ রবিবার ৯:০৬:১০ অপরাহ্ন

সাতক্ষীরাবাসীর আশির্বাদে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি- মুস্তাফিজ ‘সাতক্ষীরাবাসীর দোয়া ও আশির্বাদে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। সুযোগ পেলে সামনে আরও ভাল কিছু করতে চাই। এ পর্যন্ত জাতীয় দলে সাতক্ষীরা থেকে তিনজন ক্রিকেটার সুযোগ পেয়েছে।
আমি আশা করি সামনে আরও অনেক খোলোয়াড় সাতক্ষীরা থেকে সুযোগ পাবে’। দীর্ঘ চার মাস পর নিজ জেলা সাতক্ষীরার মাটিতে পা রেখে এমন অনুভূতির কথা ব্যক্ত করলেন ক্রিকেট বিশ্বের নতুন বিস্ময় বালক সাতক্ষীরার কৃতি সন্তান মুস্তাফিজুর রহমান।
শনিবার দুপুর পৌনে ১টায় যশোর বিমানবন্দর থেকে সাতক্ষীরা সার্কিট হাউজে এসে পৌঁছান সাতক্ষীরা এক্সপ্রেস মুস্তাফিজুর রহমান।
সার্কিট হাউজে পৌঁছানোর সাথে সাথে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে মিষ্টিমুখ ও ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এ এফ এম এহতেশামূল হক, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজামউদ্দীন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, মুস্তাফিজের ক্রিকেট গুরু মোফাসিনুল হক তপু, তার সেজ ভাই মোখলেসুর রহমান পল্টুসহ জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দরা।
পরে মুস্তাফিজ সাংবাদিকদের কাছে নিজের অনুভূতির কথা ব্যক্ত করতে গিয়ে বলেন, জাতীয় দলে যাদের সহযোগিতায় সুযোগ পেয়েছেন তাদের কাছে তিনি কৃতজ্ঞ। ক্রিকেট নিয়ে তার ভবিষ্যৎ কোনো সুনির্দিষ্ট পরিকল্পনার কথা না থাকলেও দেশের জন্য ভাল কিছু করার প্রত্যয় আছে তার। পরে তিনি সার্কিট হাউজ থেকে চলে যান নিজ জন্মভুমি কালীগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের বরেয়া গ্রামে।
বিকেলে মুস্তাফিজ নিজ গ্রামের বাড়িতে পৌছানোর পরে তার মা মাহমুদা খাতুন লেখাপড়ায় অবাধ্য এই সন্তানকে বুকে জড়িয়ে ধরেন এবং কাঁদতে থাকেন। প্রিয় জননী আঁচল দিয়ে মুস্তাফিজের আনন্দ অশ্রু মুছে দেন। এ সময় মা মাহমুদা খাতুন জানান, মুস্তাফিজ যখন বাড়ি থেকে ক্রিকেট খেলতে গিয়েছিল তখন সে ছিল আমার, আমাদের পরিবারের। এখন সে দেশ জয় করে ফিরেছে। সে এখন আর শুধু আমাদের মুস্তাফিজ নয়, সে সবার, সারা দেশের মুস্তাফিজ।
সূত্র- কালের কন্ঠ


সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।