AmaderBarisal.com Logo

পিরোজপুরের বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

পিরোজপুর প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

১২ আগস্ট ২০১৫ বুধবার ৭:৪৫:৩৮ অপরাহ্ন

Pirojpur_Pic[1]পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

দ্রুত বিচার আইনের মামলার আসামী হওয়ায় বুধবার চেয়ারম্যান কামরুজ্জামান চাঁনকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।

৫ আগস্ট স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব শরীফা আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের আদেশ জারী করা হয়।

আদেশে বলা হয় পিরোজপুর সদর থানার রুজুকৃত দ্রুত বিচার আইনের মামলার অভিযুক্ত সে। এরূপ অভিযোগ স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ধারা ৩৪ উপধারা (১) অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ।

তাই ওই আইনের ধারা-৩৪ উপধারা-(১) অনুযায়ী পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চাঁনকে তার স্বীয় পদ হতে সাময়িক ভাবে বরখাস্ত করা হলো।

কামরুজ্জামান চাঁন জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক।

এর আগেও বিএনপি সমর্থিত জেলার নাজিরপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান ও পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের আব্দুল সালাম সেখকে একই কারনে সাময়িক বরাখাস্ত করা হয়।

 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।