AmaderBarisal.com Logo

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতিতে আটক

ছাত্রকে কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরন

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১৫ আগস্ট ২০১৫ শনিবার ৯:৫৬:৩১ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রমেহেন্দিগঞ্জ উপজেলা থেকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করার অভিযোগে আটক স্কুল ছাত্রকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠোনোর আদেশ দিয়ে আদালত।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি  পোষ্ট করার অভিযোগে স্কুল ছাত্র সোহাগ ভুইয়াকে শুক্রবার আটক করে স্থানীয়রা পুলিশে দেয়।

সে উপজেলার কাজিরাবাদ এলাকার আনিচ ভূঁইয়ার ছেলে এবং কাজীরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। 

স্থানীয় দফাদার বাদী হয়ে তথ্য ও প্রযুক্তি আইনে করা মামলার আসামী হিসেবে ওই আদেশ দেন জেষ্ঠ্য বিচারবিভাগীয় হাকিম তরুন বাছাড়।  

কাজীরহাট থানার ওসি শওকত অনোয়ার জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে সোহাগ তার মোবাইলের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে।

বিষয়টি কয়েক জন যুবক জানতে পেরে তাকে মারধর করে নিকটবর্তী আন্দারমানিক ইউনিয়নের চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে নিয়ে যায়।

চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে সোহাগকে থানায় আনা হয়।

এ ঘটনায়  তথ্য প্রযুক্তি আইনে করা মামলার আসামী হিসেবে শনিবার দুপুরে সোহাগকে আদালতে পাঠানো হয়।

জেলা পুলিশের কোর্ট পরিদর্শক মোসলেম উদ্দিন জানান, বয়স অনুযায়ী সোহাগকে যশোরের কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।