AmaderBarisal.com Logo

বঙ্গবন্ধুর আগৈলঝাড়ার শিক্ষালয়ে প্রতিমন্ত্রী বীরেন শিকদার

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

১৮ আগস্ট ২০১৫ মঙ্গলবার ৬:১৭:৫৭ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশালের আগৈলঝাড়া উপজেলার ১২২ বছরের ঐতিহ্যবাহী গৈলা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। মঙ্গলবার দুপুরে পরিদর্শণ শেষে তিনি পরিদর্শণ খাতায় তার নিজ মন্তব্য লেখেন।

তাকে স্কুল গার্লস গাইড ও রোভার স্কাউট সদস্যসহ শিক্ষার্থী ও শিক্ষকেরা তাকে উষ্ণ অভিনন্দন জ্ঞাপন করে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় মন্ত্রী বলেন, “এই বিদ্যালয়ে পরিদর্শনে এসে জানতে পারলাম যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অনেক গুনী ব্যক্তি এই বিদ্যালয়ের ছাত্র ছিলেন। সেই বিদ্যাপিঠে এসে আমি নিজেকে গর্বিত মনে করছি। আমি আমার মন্ত্রণালয় থেকে বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সাহায্য ও সহযোগিতা অব্যাহত রাখব।”

এসময় অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম, এ্যাডভোকেট রনজিত সমদ্দার, ব্যবসায়ি গিয়াস মোল্লাসহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।  পরে তিনি প্রধান অতিথী হিসেবে গৈলার বিখ্যাত মনসা মন্দিরে পূজানুষ্ঠান উপভোগ করেন।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।