AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় পিতাকে খুন করে পুত্রের আত্মহত্যায় দুটি মামালা দায়ের

পিরোজপুর প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৫ আগস্ট ২০১৫ মঙ্গলবার ৬:১১:১০ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্রপিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের নাপিতখালী গ্রামে পিতাকে হত্যা করে পুত্রের আত্মহত্যার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

 

পিতার নিহতের ঘটনায় নিহত জলিল মাস্টারের অপর পুত্র আলাউদ্দিন সোমবার রাতে বাদী হয়ে মঠবাড়িয়া থানায় আত্মহত্যাকারী ভাই জহিরের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। অপরদিকে জহিরের আত্মহত্যার ঘটনায় ওই রাতেই ওয়াহেদাবাদ গ্রামের চৌকিদার জালাল বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

অস্ত্রাহত মা ফিরোজা বেগম (৫৫)কে বরিশাল শেবাচিম থেকে মুমূর্ষ অবস্থায় মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

পিতা আব্দুল জলিল (৬২) ও পুত্র জহিরুল ইসলাম জহির (২০) এর লাশের ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকেলে পিতা-পুত্রের লাশ নিজ বাড়িতে নিয়ে এলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জানাজা শেষে পারিবারিক কবর স্থানে পিতা-পুত্রকে দাফন করা হবে বলে জানা গেছে।

মিরুখালী ইউপি চেয়ারম্যান সোবাহান শরীফ জানান, পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যা-আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তবে আহত ফিরোজা সুস্থ হয়ে উঠলে বিস্তারিত জানা যাবে।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মঠবাড়িয়া থানায় একটি হত্যা ও একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডটি আগে সংঘটিত হওয়ায় হত্যা মামলায় ঘাতক জহিরকে আসামী করা হয়েছে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।