AmaderBarisal.com Logo

বাবুগঞ্জে ছেলে ধরা আতংক

বাবুগঞ্জ প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৬ আগস্ট ২০১৫ বুধবার ৩:৫৫:১৬ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবাবুগঞ্জের সবর্ত্র ছেলে ধরা আতংক বিরাজ করায় অধিকাংশ অবিভাবকরা তাদের শিশুদের স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

 

স্থানীয় একাধিক সূত্র জানায়, গত ২০ শে আগস্ট বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেনীর ছাত্র এইচ বি জুবায়ের আহম্মেদ শাফিকে অপহরন করে নিয়ে যাওয়ার সময় শাফি  বাবুগঞ্জের রহমতপুর এলাকায় বসে অপহরন কারীদের চোঁখ ফাকি দিয়ে কৌশলে পালিয়ে যায়।

 

এ ঘটনা  বাবুগঞ্জ উপজেলার সবর্ত্র ছড়িয়ে পড়ায় অপহরনের আতংকে  ভোগছে উপজেলার অভিভাবকরা ।

বুধবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে সংবাদিকদের কাছে ছাত্র অভিভাবকরা মোবাইল ফোন করে জানতে চায় অপহরনে সংবাদ । এ রকম একটি ঘটনার পর থেকে ছাত্র অভিভাবকরা  কাজর্কম ফেলে শিশুদের সাথে করে স্কুলে আনা- নেয়ার কাজটি করছে । অনেক শিশু অপহরনের  ভয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে ।

উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘুরে দেখা গেছে স্কুলে ছাত্রছাত্রীর উপস্থিতির সংখ্যা পূর্বের চেয়ে অনেক কম । ফলে অবিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ছেলে ধরা আতংক বিরাজ করছে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।