AmaderBarisal.com Logo

উজিরপুরে দুই কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২৬ আগস্ট ২০১৫ বুধবার ৪:৪০:০৬ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রউজিরপুর উপজেলার কলেজ শিক্ষার্থী পলাশ সমাদ্দারের (১৮) লাশ একটি ডোবা থেকে পুলিশ উদ্ধার করেছে। একই সাথে মায়ের অভিমান করে মনি হালদার (১৭) নামের অপর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার রাতে নিখোঁজ হওয়ার বুধবার বেলা ১১ টার দিকে উজিরপুরের জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের প্রিয় লাল সমাদ্দারের ছেলে পলাশ সমাদ্দারের লাশ চাচা সুভাষ সমাদ্দারের বাড়ির বাগানের একটি ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার শহীদ স্মরনিকা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।
এব্যাপারে পরিবারের বরাত দিয়ে উজিরপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, পলাশ সমাদ্দার একই বাড়ির চাচা সুভাষ সমাদ্দারের ঘরে মঙ্গলবার রাত ৯টা পর্যন্ড টিভি দেখে ঘর থেকে বেড়িয়ে যায়। আজ দুই শিশু সমাদ্দার বাড়ির উত্তর পাশে বাগানে গেলে তারা পলাশের লাশ দেখে ডাক-চিৎকার দেয়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
ওসি জানান, নিহতের গলায় আছরের দাগ রয়েছে। এছাড়া শরীরর আর কোথাও জখমের চিহৃ নেই। ময়না তদন্ত ছাড়া তার মৃত্যুর সঠিক কারন নিশ্চিত হওয়া সম্ভব নয়।
অপরদিকে উজিরপুর উপজেলার মাদারসী গ্রামে মনি হালদার (১৭) নামে এক কলেজ ছাত্রী মায়ের সঙ্গে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছেন। বুধবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

ওই গ্রামের মৃত শংকর হালদারের মেয়ে মনি। তিনি  উজিরপুর মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

পরিবারের বরাত দিয়ে উজিরপুর থানার ওসি জানান, মনি হালদারকে সকালে তার মা ভাত রান্না করতে বলে। সে ভাত রান্না না করে ঘুরে বেড়ানোর কারনে তার মা বকাঝকা করে। অভিমান করে সে নিজ বাড়িতে বিষপান করে। তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু ঘটে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।