AmaderBarisal.com Logo

শিক্ষকদের তোপের মুখে বাবুগঞ্জ থেকে ফিরে গেলেন মহাপরিচালক

বাবুগঞ্জ প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৬ আগস্ট ২০১৫ বুধবার ৭:১৮:৪৩ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রপ্রাথমিক ও গনশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আঃ হালিম শিক্ষকদের তোপের মুখে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়ন থেকে ফিরে গেলেন।

এ ঘটনাটি ঘটেছে বুধবার উপজেলার পাঁচআনি বেসরকারী রেজিস্টার প্রাথমিক বিদ্যালয়ে।

 

স্থানীয় সূত্র জানায়,১৯৯৭ সালে কেদারপুর পাঁচআনি বেসরকারী রেজিস্টার প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।বিদ্যালয়ের পূর্বের শিক্ষকদের বাদ দিয়ে ২০০১ সালে স্কুলটি ব্র্যাক কর্তৃক নিয়ন্ত্রিত হয়ে নুতন শিক্ষক হিসাবে নিয়োগ দেয় মোসাঃ শাহেনুর বেগম,পারভীন আক্তার,কনা বেগমকে।

এ ঘটনার পরে স্কুল থেকে বাদপ্রাপ্ত শিক্ষক মোঃ গোলাম ফারুক চাঁন খান,নুরজাহান,শারমিন,খালেদা পারভীন তাদের চাকরির বৈধতা নিয়ে বাদী হয়ে হাইকোটে মামলা দায়ের করেন। হাইকোট ওই মামলায় তাদের পক্ষে রায় প্রদান করেন।

 

এ ব্যাপারে প্রাথমিক ও গনশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক  আঃ হালিম সরেজমিন তদন্তে এসে ব্যাক শিক্ষকদের পক্ষে কথা বলায় এবং হাইকোটের রায়কে প্রধান্য না দেওয়ায় হট্রগোল বেধেঁ গেলে অবস্থা বেগতিক দেখে মহাপরিচালক ঘটনাস্থল থেকে ফিরে যান।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।