AmaderBarisal.com Logo

গৌরনদীতে মাদক বিক্রেতা দম্পতির দুই বছর করে কারাদন্ড

গৌরনদী প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

২৮ আগস্ট ২০১৫ শুক্রবার ৪:০৬:৫৪ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম শাওড়া এলাকার মাদক বিক্রেতা হালিম মিস্ত্রি (৪৮) ও তার স্ত্রী রেনু বেগম কে (৪২) দুই বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

 

শুক্রবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক গৌরনদীর ইউএনও মো. মাসুদ হাসান পাটোয়ারী এ কারাদন্ডাদেশ দেন। পুলিশ শুক্রবার বিকালে দন্ডপ্রাপ্ত স্বামী ও স্ত্রীকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে সোপর্দ করেছে।

পুলিশ জানায়, উপজেলার পশ্চিম শাওড়া এলাকার মাদক বিক্রেতা হালিম মিস্ত্রি (৪৮) ও তার স্ত্রী রেনু বেগম (৪২) দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

গোপণ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকা থেকে ২০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা হালিম মিস্ত্রি ও তার স্ত্রী রেনু বেগমকে আটক করে থানা পুলিশ। পরে শুক্রবার আটককৃতদের ভ্রাম্যমান আদালতে উপস্থিত করছে ভ্রাম্যমান আদালত এ রায় প্রাদান করেন।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।