AmaderBarisal.com Logo

পাথরঘাটায় গৃহবধুর রহস্যজক মৃত্যু

পাথরঘাটা প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৩০ আগস্ট ২০১৫ রবিবার ৫:২৪:১২ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্রপাথরঘাটায় তাসলিমা বেগম (৫০) নামের এক গৃহবধূর রহস্যজন মৃত্যু হয়েছে। ঘনাটি ঘটেছে রোববার বেলা ১১টার দিকে উপজেলার বাদুরতলা গ্রামে।

 

নিহত তাসলিমা বেগম কৃষক মো. ইউসুফ আলী খনের স্ত্রী।

 

স্থানীয় একাধীক প্রতিবেশী জানান, পারিবারিক কলহের জের ধরে তাসলিমা বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। কেই গ্রেফতার বা আটক হয়নি।

 

গ্রামবাসি ও নিহতের স্বামী মো. ইউসুফ আলী খান জানান, তিনি ও তার স্ত্রী তাসলিমা বেগম (৫০) সকালে একত্রিত হয়ে নাস্তা করে। নাস্তা করে ইউসুফ আলী নিকটবর্তী বাদুরতলা বাজারে যান। বাজার থেকে বাড়িতে ফিরে স্ত্রীকে ঘরের মধ্যে আড়ার সাথে রশি লাগিয়ে তার সাথে ঝুলতে দেখেন । এঘটনায় পুলিশে খবর দিলে লাশ নিয়ে থানায় আসে।

 

মামলার তদন্ত কর্মকর্তা পাথরঘাটা থানার উপ-পরিদর্শক মো. কামাল হোসেন জানান, প্রাথমিক ধারনায় মনে হচ্ছে পারিবারিক কলহ থেকে প্ররিত্রান পাওয়ার জন্য গৃহবধূ আত্মহননের পথ বেছে নিয়েছে।

নাম প্রকান নাকরার শর্তে স্থানীয় একাধীক সূত্র জানিয়েছে, নিহতের জামাতা (মেয়ে জামাই) দীর্ঘ দিন যাবৎ ওয়ারিশ সূত্রে সম্পত্তির ভাগ দাবি করে শশুর শাশুরীকে উৎপিড়ন করে আসছিলো। এ ঘটনার পর থেকেই জামাতা মো. হালিম পলাতক রয়েছে। তবে এঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।