AmaderBarisal.com Logo

বানারীপাড়ায় আসামীর বাড়ি থেকে পিস্তল উদ্ধার !

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

২ সেপ্টেম্বর ২০১৫ বুধবার ৫:২১:৩৯ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রবানারীপাড়া উপজেলার আলোচিত জামাল হোসেন খান (৩২) হত্যা মামলার আসামী আজিম সরদারের বাড়ি থেকে একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতভর  তাকে নিয়ে বানারীপাড়ার বিভিন্ন স্থানে অভিযানে নামেন মামলার তদন্ত কর্মকর্তা জেলা ডিবি পুলিশের ওসি মো. শাহাবুদ্দিন । অভিযানের একপর্যায়ে আজিম সরদারের স্বীকারোক্তি অনুযায়ী তার ঘরের পাশ থেকে একটি দেশীয় তৈরী পিস্তল উদ্ধার করা হয়।

অস্ত্র উদ্ধারের ঘটনায় বুধবার সকালে বানারীপাড়া থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা ডিবি পুলিশের ওসি মো. শাহাবুদ্দিন জানান, ২৯ আগষ্ট জামাল খান হত্যার ঘটনায় জড়িত থাকা আসামী ও সলিয়াবাকপুর এলাকার বাসিন্দা আজিম সরদারকে রাঙ্গামাটির নানিয়ার চর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর রিমান্ডে এনে অভিযানে বের হলে তার স্বীকারোক্তী মতে একটি পিস্তল উদ্ধার করা হয়।

এর আগে তার স্বীকারোক্তি অনুযায়ী জামাল হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত সোমবার রাতে পৌর শহরের ৬নং ওয়ার্ডের ইউসুফ খানের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় ইউপি সদস্য দুলালকে।
ওসি আরো জানান, এ ঘটনার মুল নায়ক চুয়াডাঙ্গার বিজিবি সদস্য ও বানারীপাড়ার মাদারকাঠী গ্রামের বাসিন্দা সোয়েবকে গ্রেপ্তারে বরিশাল পুলিশ সুপার এস.এম আক্তারুজ্জামান তার কর্মস্থলে বিজিবি’র সিও লে. কর্নেল মনিরুজ্জামানের কাছে ৪ দফা চিঠি পাঠিয়েছেন। ওই চিঠি পাঠানোর পরও বিজিবির পক্ষ থেকে তাদের নিয়ম কনুনের কারনে সোয়েবকে গ্রেপ্তার করা হয়নি বলে জানান, মামলার এ তদন্তকর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জামাল খানের স্ত্রী তানিয়ার অভিযোগ সোয়েবের সাথে পার্শ্ববর্তী দুবাই প্রবাসী বারেক হাওলাদারের স্ত্রী তানিয়া বেগমের পরকীয়া প্রেম চলে আসছিল। জামাল বাধা দেয়ায় সোয়েব ছুটিতে বাড়ি এসে তার স্বামীকেপরিকল্পিতভাবে হত্যা করে।

উলে­খ্য ১৭ জুন উপজেলার চাখার বাজার জামে মসজিদ সংলগ্ন খাল থেকে জামাল খানের লাশ উদ্ধার করে পুলিশ।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।