AmaderBarisal.com Logo

কলাপাড়ায় শিক্ষার্থী অপহরনে মামলা

কলাপাড়া প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৩ সেপ্টেম্বর ২০১৫ বৃহস্পতিবার ৬:৩৫:০৬ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্রকলাপাড়ায় মোয়াজ্জেমপুর আলিম মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী অপহরন ঘটনায় কলাপাড়া ধানায় মামলা দায়ের হয়েছে।

অপহৃত ছাত্রীর বাবা মো.আইয়ুব আলী আকন বাদী হয়ে বৃহস্পতিবার মামলাটি দায়ের করেন।

মামলায় আসামীরা হলো- মো.শহিদুল ইসলাম মাসুদ, কবির সিকদার, মোসা.নাজমা বেগম, আলী সিকদার ও মোসা.কুলসুম বেগম। আরো ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলার বিবরনে জানাগেছে, গত রবিবার (৩০ আগষ্ট) বিকেলে কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়নের মোয়াজ্জেমপুর আলিম মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী মোসা. তানিয়া ইসলাম নদী (১৪) কোচিং শেষে বাড়ী ফিরছিলো। পথে প্রধান আসামী শহিদুল ইসলাম মাসুদ সহ তার সহযোগীরা দু’টি মোটর সাইকেল যোগে এসে মোয়াজ্জেমপুর আলিম মাদ্রাসা সংলগ্ন এলাকায় তার গতিরোধ করে। এরপর তাকে জোড় পূর্বক শহিদুল ইসলাম মাসুদের বহন করা মোটর সাইকেলে উঠিয়ে অপহরন করে নিয়ে যায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখোজি করেও তার সন্ধান পায়নি তার অভিভাবকরা।

 

এর আগে আসামী শহিদুল ইসলাম মাসুদ  আসামী নাজমা বেগমকে দিয়ে তানিয়া ইসলাম নদীর বাবার কাছে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিল।  নদীর বাবা  প্রস্তাব প্রত্যাখান করায় তার মেয়েকে অপহরন করেছে বলে মামলায় উল্লেখ করা হয়।  আসামীরাও মোয়াজ্জেমপুর এলাকার বলে জানা গেছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই নুরুল ইসলাম বাদল জানান, মামলার তদন্ত করে আসামীদের গ্রেপ্তার করা হবে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।