AmaderBarisal.com Logo

কাঁঠালিয়ায় শিশু হত্যা মামলায় গ্রেফতার-২

ঝালকাঠি প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৩ সেপ্টেম্বর ২০১৫ বৃহস্পতিবার ৭:২০:০৮ অপরাহ্ন

ঝালকাঠিতে গিরস্তের এক দিনে চোরের ১০ বছরের জেলঝালকাঠির কাঁঠালিয়ায় শিশু মেহেদী হাসান (৮) হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের তিন দিনের মধ্যে প্রধান আসামী শাওন জমাদ্দার (১৬) ও সজিব কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

 

বুধবার রাতে থানার এসআই মোঃ আবদুস সালামের নেতেৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোকামিয়া থেকে শাওন ও আমুয়া থেকে সজিব থেকে তাকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত শাওন জমাদ্দার বরগুনা জেলার বামনা উপজেলার কাঠাখালী গ্রামের কামাল জমাদ্দারের ছেলে। শাওন শিশু মেহেদী হত্যা মামলার প্রধান আসামী।

 

এর আগে পুলিশ মামলার সন্দেহভাজন আসামী শাহাদৎ হোসেন (২০) ও রেহেনা বেগম (৩৫) কে গ্রেফতার করে। গত শুক্রবার সন্ধ্যায় ঝোড়খালী গ্রামের দাদা বাড়ী থেকে একই গ্রামে পিতার (নুতন) বাড়ী ফেরার পথে নিখোঁজ হন শিশু মেহেদী। নিখোঁজের তিন দিন পর রোববার রাতে খাল থেকে গলিত লাঁশ উদ্ধার করে পুলিশ।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।