AmaderBarisal.com Logo

ঝালকাঠীতে মাদক ব্যবসায়ির দুই বছরের জেল

ঝালকাঠী প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৩ সেপ্টেম্বর ২০১৫ বৃহস্পতিবার ৭:২৬:৫৯ অপরাহ্ন

ঝালকাঠিতে গিরস্তের এক দিনে চোরের ১০ বছরের জেলঝালকাঠীতে মাদক জামাল হোসেন হাওলাদার (৪২) নামের এক মাদক ব্যবসায়িকে দুই বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

 

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বাউকাঠী এলাকা থেকে দুই কেজি গাঁজাসহ জামালকে আটক করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা।

পরে ঝালকাঠী নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালতে মাদক ব্যবসায়ীকে দুই বছরের কারাদন্ড প্রদান করেন। জামাল বাউকাঠি এলাকার মৃত আনসার আলীর পুত্র।

ঝালকাঠী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঝালকাঠী সার্কেলের পরিদর্শক মোঃ মোজাম্মেল হক জানান, তার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাউকাঠী এলাকার জামাল হোসেনকে দুপুরের দিকে তার নিজের ঘর থেকে দুই কেজি গাজা সহ আটক করা হয়। ঝালকাঠী নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাশেদুজ্জহাসান এর ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত উক্ত মাদক ব্যবসায়ীকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।