AmaderBarisal.com Logo

বাংলাদেশের সুনাম নষ্ট করেছে খালেদা জিয়া- বানিজ্য মন্ত্রী

অচিন্ত্য মজুমদার, ভোলা
আমাদেরবরিশাল.কম

৪ সেপ্টেম্বর ২০১৫ শুক্রবার ৪:৩৪:৪৭ অপরাহ্ন

বাংলাদেশের সুনাম নষ্ট করেছে খালেদা জিয়া- বানিজ্য মন্ত্রীবানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আন্তর্জাতিকভাবে বাংলাদেশের সুনাম নষ্ট করেছে বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিনত করতে চেয়েছেন। কিন্তু তার চেষ্টা ব্যর্থ হয়েছে। অতীতের সব আমলের চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি শুক্রবার ভোলার ইলিশা এলাকায় নদী ভাঙন পরির্দশন ও ভাঙননের শিকার  পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণকালে এসব কথা বলেন।

বানিজ্যমন্ত্রী আরো বলেন, ভোলা হবে বাংলাদেশের মধ্যে সেরা শিল্প অঞ্চল। এখন এ অঞ্চলের প্রধান সমস্যা নদী ভাঙন । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নদী ভাঙন রোধে কাজ শুরু হয়েছে।

এসময় তিনি বিএনপি আমলের পানি সম্পদ মন্ত্রী মেজর হাফিজের সমালোচনা করে বলেন, তিনি নদী ভাঙন রোধে কাজ করেননি। ওই সময় ৮৪ কোটি টাকা বরাদ্দ এনে বিএনপি নেতাকর্মীরা লুটপাট করেছেন। এমনকি ভাঙন এলাকায় দেখতেও আসেননি বিএনপির মন্ত্রী এবং এমপিরা। আর এ কারনেই ভাঙন রোধ করা এখন কঠিন হয়ে পড়েছে। এরপরও এখন  স্থায়ীভাবে ভাঙন রোধে  জিও টিউব ও ব্লক ফেলার হচ্ছে ।

শুক্রবার দুপুরে এ সময় ভাঙনের শিকার ক্ষতিগ্রস্ত ৭০০ পরিবারের মধ্যে পাঁচ হাজার টাকা করে ৩৫ লাখ টাকা বিতরণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মাহাবুবুর রহমান, মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোঃ ইউনুছসহ স্থানীয় নেতা কর্মীরা।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।