AmaderBarisal.com Logo

বরিশালে আতশবাজি আনন্দ পন্ড !

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৪ সেপ্টেম্বর ২০১৫ শুক্রবার ৫:০৭:৩০ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রপুলিশের অনুমতি ছাড়া আতশবাজি, পটকাসহ সৃষ্ট উচ্চশব্দ জাতীয় বাজি ফাটিয়ে পালন করা বিয়ের আনন্দ অনুষ্ঠান পন্ড করে দিয়েছে কোতয়ালী থনা পুলিশ।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর হোটেল সেডনায় এ ঘটনা ঘটে।

 

সূত্র মতে জানা যায়, বরিশালের খান সন্স গ্রুপের ম্যানেজারের বোনের বিয়ে উপলক্ষে নগরীর সদর রোডস্থ হোটেল সেডনায় আয়োজিত হয় বিয়ের অনুষ্ঠান। এসময় পুলিশের অনুমতি ছাড়া বিভিন্ন জাতীয় পটকা দ্রব্যদি ফোটাতে থাকে বিয়েতে আসা অতিথিরা।

 

এতে আশপাশ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরলে স্থানীয়রা কোতোয়ালী থানায় ফোন দিয়ে অভিযোগ করে। এসময় পুলিশের একটি দল প্রথমে এসে ডাকাডাকি করলেও কোন সাড়া না পাওয়ায় বিয়ের আনন্দ অনুষ্ঠানে গিয়ে ২/৩ জনের ওপর লাঠিচার্জ করলে পরিস্থিতি শান্ত হয়।

 

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ডিউটি অফিসার এস আই আনিস জানান, কোন পূর্বনামতি ছাড়া আতশ বাজি ফোটানোর জন্য সেখানে পুলিশ গিয়ে আতশ বাজি ফোটানো বন্ধ করে দিয়েছে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।