AmaderBarisal.com Logo

আগৈলঝাড়ায় বখাটেদের হামলায় আহত-১১

নিজস্ব প্রতিবেদক
আমাদেরবরিশাল.কম

৪ সেপ্টেম্বর ২০১৫ শুক্রবার ৬:২৯:০৮ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্রআগৈলঝাড়া উপজেলায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর প্রবিাদ করায় বখাটেদের হামলায় অন্তস্বত্তা মহিলা সহ ১১ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর  ১২টার দিকে এ হামলা চালানো হয়।

গুরুতর আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, উপজেলার বারপাইকা এলাকার তপন বল্লভ ও তার অন্তস্বত্বা স্ত্রী কনিকা, জয়ন্ত বল্লভ, পলাশ বাড়ৈ, নান্টু কীর্তুনীয়া , কমলেশ বাড়ৈ , পলাশ মন্ডল,ইভেন বাড়ৈ , লিটন পান্ডে , বিপুল বাড়ৈ  ও লিটন বাড়ৈ  ।

গুরুতর আহত তপন বল্লভ ও তার অন্তস্বত্বা স্ত্রী কনিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার সাহেবেরহাট বাজারের ব্যবসায়ি ও স্থানীয় বাসিন্দা মন্টু হালদারের বারপাইকা স্কুলের ১০ম শ্রেনি পড়ুয়া মেয়েকে উত্যক্ত ও যৌন হয়রানী করে আসছিল পশ্চিম বারপাইকা গ্রামের আলমগীর শাহ’র ছেলে নিশাত শাহ (২২)। তাকে সহয়তা করে আসছিল একই এলাকার রহিম শাহ তার বন্ধু মশিউর মোল্লা।

বৃহস্পতিবার ওই ছাত্রী স্কুলে আসার পথে তাকে যৌন নিপিড়নের সময় বারপাইকা স্কুল সংলগ্ন বাড়ির গোবিন্দ সরকার এর প্রতিবাদ করে।

এর জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ওই তিন বখাটের নেতৃত্বে ১৫/১৬ জনের একটি দল আকস্মিক গোবিন্দর বাড়িতে হামলা চালায়।  এসময় গোবিন্দকে বাচাতে এগিয়ে আসে একই এলাকার তপন বল্লভ ও তার অন্তস্বত্বা স্ত্রী কনিকা বল্লভ। হামলাকারীরা তাদের ওপরও হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

 

তাদের ডাক চিৎকার শুনে প্রতিহত করতে এসে হামলার স্বীকার হয়ে আহত হন অন্যরা। পরে হামলাকারীরা
পালিয়ে যায়।

বারপাইকা স্কুল কমিটির সভাপতি রবিন্দ্র নাথ হালদার ও প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ জানান, তারা এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এ প্রসঙ্গে রত্নপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে গিয়ে হামলার কথা তিনি শুনেছেন।

আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, মারামারির একটি ঘটনার কথা তিনি শুনেছেন। তবে এর কারন স্কুল ছাত্রীকে উত্যক্ত নয়। বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এমনটা রটানো হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থ্য নেয়া হবে বলে তিনি জানান।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।