AmaderBarisal.com Logo

পিরোজপুরে ২৮৯০ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

পিরোজপুর প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৫ সেপ্টেম্বর ২০১৫ শনিবার ৭:১০:৪২ অপরাহ্ন

পিরোজপুরে ২৮৯০ বোতল ফেন্সিডিলসহ আটক-৩পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার সন্ধ্যা নদী থেকে ট্রলার থেকে ২৮৯০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে স্বরূপকাঠি থানা পুলিশ।

আটককৃত তিন মাদক ব্যবসায়ী হলেন খুলনা শহরের লবনচোরা এলাকার মোকাম গাজীর ছেলে নুরুল ইসলাম (৫০), বিএমসি কোয়ার্টার (নদীর পাড়) এলাকার ছোমেদ গাজীর ছেলে আব্দুর রশিদ (৩৯) ও ফারুক (২৮)।

 

তবে ট্রলারটি আটক করার সয়য় মাদক পাচারচক্রের সর্দার খুলনার জনৈক কামাল নদীতে ঝাপ দিয়ে পালিয়ে যায়। এই  বিপুল পরিমান মাদক তারা খুলনা থেকে বরিশাল নিয়ে যাচ্ছিল।

শনিবার দুপুরে জেলা পুলিশ অফিসে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবু আশ্রাফ সাংবাদিকদের এসব কথা জানান। এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন ও অভিযানের নেতৃত্বদানকারী এসআই মোতালেব।

প্রেস ব্রিফিংয়ে আরা জানান হয়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্বরূপকাঠি থানার এসআই কে. এম মোতালিব, মামুনর রশিদ পল্টন ও এএসআই মোজাম্মেল সন্ধ্যা নদীর নাওয়ারা খাল এলাকায় অভিযান চালিয়ে একটি মাছধরা ট্রলার আটক করে।

পরে ট্রলারটিতে তল্লাসী করে বিশেষভাবে তৈরী বাক্সের মধ্যে রাখা ২৮৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের শনিবার কোর্টে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।