AmaderBarisal.com Logo

পিরোজপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

পিরোজপুর প্রতিনিধি
আমাদেরবরিশাল.কম

৫ সেপ্টেম্বর ২০১৫ শনিবার ৭:১৩:২৬ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্রযথাযোগ্য মর্যাদা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পিরোজপুরে পালিত হয়েছে সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী।

 

এ উপলক্ষে  শনিবার দুপুরে শ্রী কৃষ্ণের ছবি সম্বলিত প্লাকার্ড, বাদ্য বাজনা এবং  ধর্মীয় শ্লোগানসহ শহরের আখরাবাড়ি মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

জেলা পূজা উদযাপন পরিষদ আয়োজিত এ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আখরাবাড়ি মন্দিরের সামনে এসে শেষ হয়।

শোভা যাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম এ আউয়াল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিমল চন্দ্র মন্ডল, কালী বাড়ি মন্দিরের সভাপতি রমা রানী সাহা, কালী বাড়ি মন্দিরের সাধারণ সম্পাদক তপন কুমার দাস, জন্মাষ্ঠমী উদ্যাপন পরিষদের আহবায়ক সুনীল চক্রবর্তী প্রমুখ।

এছাড়া শোভাযাত্রায় হাজারো পুণ্যার্থীর ‘হরে কৃষ্ণ, হরে কৃষ্ণ-কৃষ্ণ কৃষ্ণ হরে হরে’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পিরোজপর শহর। পরে কালীবাড়ি মন্দির থেকে ভক্তদের প্রসাদ বিতরণ করা হয়।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।