AmaderBarisal.com Logo

খালেদা জিয়া ও এরশাদের আমলে মন্দিরে লুট হয়েছে- শিল্প মন্ত্রী

এস এম রেজাউল করিম, ঝালকাঠি
আমাদেরবরিশাল.কম

৫ সেপ্টেম্বর ২০১৫ শনিবার ৭:৩২:০০ অপরাহ্ন

খালেদা জিয়া ও এরশাদের আমলে মন্দিরে লুট হয়েছে- শিল্প মন্ত্রীআওয়ামীলীগের উপদেষ্টা শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, ‘বিগত খালেদা জিয়া ও এরশাদ সরকারের আমলে এদেশের মন্দির গুলোতে আঘাত করে লুট করা হয়েছিল। ধর্মীয় আঘাত ও সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করার চেষ্টা করে রাজনৈতিক অস্থিরতা তৈরি করে সুবিধাবাদি মহল তাদের স্বার্থ হাসিল করতে চেয়েছিল। কিন্তু আওয়ামীলীগ সরকার গঠন করার পর থেকে দেশে প্রত্যেকটি মানুষ তাদের ধর্ম শান্তি পূর্ন ভাবে পালনের সুজোগ পাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার কারনে কুচক্রী মহল পিছু হটতে বাধ্য হয়েছে। আজ দেশে হিন্দু সম্প্রদায়ের লোকজন নিবিগ্নে তাদের ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারছে।

 

শ্রী কৃষ্ণের জন্মাষ্টামী উপলক্ষে শনিবার দুপুরে ঝালকাঠি শহরের মদন মোহন ঠাকুরের আখড়া মন্দিরে আনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

মন্দির কমিটির সভাপতি অমল সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়ুয়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, পৌর মেয়র আফজাল হোসেন, ডা. অসীম কুমার সাহা, জেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট তপন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক তরুন কর্মকার। এসময় অন্যানের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা কৃষকলীগের সভাপতি ও পিপি আব্দুল মান্নান রসুল।

এর পূর্বে মন্ত্রী আমু বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপ্সা) ঝালকাঠি এর উদ্যেগে উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সংগঠনের সভাপতি উত্তম কুমার দত্তের সভাপতিত্বে বাংলাদেশ বাপ্সা সাধারন সম্পাদক আঃ লতিফ মোল্লার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোবারক হোসেন মল্লিক, বাপ্সা’র কেন্দ্রীয় সহ-সভাপতি আতিক, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ।

 

এসময় ৩০ টি জেলার প্রায় ৩৫৬ জন ইউপি সচিব উপস্থিত ছিলেন। মঞ্চে উপবিষ্ট ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খান।



সম্পাদনা: জপ / বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।