AmaderBarisal.com Logo

আমতলী পৌর মেয়রের পিতা মুক্তিযোদ্ধা মোহন খলিফা আর নেই


আমাদেরবরিশাল.কম

১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার ৫:৩১:২১ অপরাহ্ন

আমতলী পৌর মেয়রের পিতা মুক্তিযোদ্ধা মোহন খলিফা আর নেই

জাকির হোসেন, আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মো: মতিয়ার রহমান ও আমতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মজিবুর রহমানের পিতা বীর মুক্তিযোদ্ধা মো: মোহন খলিফা গতকাল রবিবার বিকেল সাড়ে ৪টার সময় ঢাকার ইবনে সিনা হাসপাতালে বার্ধক্য জনিত চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান। (ইন্নালিল্লাহি …….. রাজিউন)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুন গ্রাহী রেখে গেছেন।

রাষ্্রীয় মর্যাদা ও জানাজা শেষে সোমবার সন্ধ্যায় মরহমের লাশ কেন্দ্রীয় জামে মসজিদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানায় হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন।

বীর মুক্তিযোদ্ধা মো: মোহন খলিফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বরগুনা- আসনের এমপি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু, বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ও আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেনসহ অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।