AmaderBarisal.com Logo

ভোট চাইছেন বরিশালের বধূ মৌসুমী


আমাদেরবরিশাল.কম

৩০ ডিসেম্বর ২০১৯ সোমবার ৫:৩৬:৪৮ অপরাহ্ন

‘ঈদের পর প্রথম শ্বশুর বাড়ি বরিশালের গৌরনদীতে যাবে মৌসুমী’ -জানালেন ওমর সানি

বিনোদন ডেস্ক::: ক’দিন আগে চলিচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেল। আর সেখানে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন বরিশালের বধূ চিত্রনায়িকা মৌসুমী। যদিও মিশার কাছে হেরে যান তিনি। সে কথা পুরনো হবার পর ফের ভোট চাইছেন মৌসুমী।

তবে এবার নিজের জন্য নয়, বরিশালের ছেলে স্বামী চিত্রনায়ক ওমর সানীর জন্য ভোট প্রার্থনা করছেন প্রিয়দর্শনী এই নায়িকা। ওমর সানী ফিল্ম ক্লাবের কার্যকরী সদস্য পদে নির্বাচন করছেন।

নির্বাচনের দিন মৌসুমীকে এফডিসির প্রযোজক সমিতির সামনে ভোটারদের সাথে কথা বলে স্বামীর জন্য ভোট ও দোয়া প্রার্থনা করতে দেখা গেছে।

উৎসব মুখর পরিবেশে বিএফডিসির প্রযোজক পরিবেশক সমিতির সভাকক্ষে দুপুর ২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এবার সভাপতি পদে আতিকুর রহমান লিটন ও অমিত হাসান প্রতিদ্বন্দ্বিতা করছেন। রয়েছেন, ওমর সানী, পপি ও রত্নার মতো হেভিয়েট প্রার্থীরা।

কার্যনির্বাহী সদস্যপদে রশিদুল আমিন হলি, রবিন খান, আ



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।