Read more" />
AmaderBarisal.com Logo

পদ্মা সেতুর নাট খোলার ঘটনায় বায়েজিদের বাড়িতে হামলা


আমাদেরবরিশাল.কম

২৮ June ২০২২ Tuesday ৫:৩০:৪৫ PM

পটুয়াখালী প্রতিনিধিঃ

 পদ্মা সেতুর নাট খোলার ঘটনায় পুলিশের হাতে আটক বায়েজিদের  বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ জুন) বিকেল ৪টার দিকে পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামে বায়েজিদের বাড়িতে এ হামলা চালানো হয়।

সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ছলিমুর রহমান।

পুলিশ জানায়, বায়েজিদদের  ঘরের টিনে কোপানো হয়েছে। ভাঙচুর করা হয়েছে কিছু মালামাল। সবার সঙ্গে কথা বলছি, বিস্তারিত পরে জানাতে পারব।

বায়েজিদের  মেজ ভাবি হাদিসা বেগম বলেন, ১০-১২টি মোটরসাইকেলে করে ২০/২৫ জন সন্ত্রাসী আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় বড় বড় রামদা, দা, শাবল দিয়ে ঘরের সামনে ও পশ্চিম পাশের টিনে কোপানো হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা ঘরে ঢুকে মালামাল তছনছ করে।

প্রতিবেশী রাবেয়া আক্তার বলেন, টিন ভাঙচুর ও কোপানোর শব্দ শুনে দৌড়ে এসে দেখি ২০ থেকে ২৫ বছর বয়সী অনেকগুলো ছেলে ঘরের টিন ভাঙচুর করছে।

তেলিখালী ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মিজানুর রহমান বলেন, স্থানীয়দের সঙ্গে আলাপ করে জানা গেছে, যারা এ হামলা ও ভাঙচুর করেছে তারা সবাই অপরিচিত। তবে সোহাগের স্ত্রী বলেছেন, সন্ত্রাসীদের দেখলে তিনি কয়েকজনকে চিনতে পারবেন।

উল্লেখ্য, হাত দিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট বল্টু খোলার ভিডিও টিকটকে আপলোড করাকে কেন্দ্র করে বাইজীদকে রোববার (২৬ জুন) রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।