Current Bangladesh Time
Tuesday June ২৫, ২০২৪ ২:০৫ PM
Barisal News
Latest News
Home » ঝালকাঠি » রাজাপুর » সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি হারুন
২০ August ২০২২ Saturday ৪:২৯:৪২ PM
Print this E-mail this

সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি হারুন


রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি :

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি বলেছেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছিল, তখন তাঁকে হত্যা করা হয়। ১৯৭৫ সনের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনীরা চেয়েছিল বঙ্গবন্ধুর পরিবারকে চীরতরে শেষ করতে। আল্লাহ মেহেরবানীতে বঙ্গবন্ধুর সুযোগ্য ২ কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাহিরে ছিলেন। আল্লাহ রাব্বুল আলআমিন তাদেরকে বাঁচিয়ে রেখেছেন। পবিত্র কোরআনে আল্লাহ বলেছেন- সার্বভৌম ক্ষমতার মালিক আল্লাহ। আল্লাহ যাকে ইচ্ছা ক্ষমতা দেন। মহান আল্লাহ মাননীয় প্রধানমন্ত্রীকে দেশ পরিচালনার ক্ষমতা দিয়োছেন। সব ষড়যন্ত্র আর নানা প্রতিকূলতাকে মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ভবিষ্যতে আরো এগিয়ে যাবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাওয়ার মানসে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে। এর জন্য প্রয়োজন নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তৃণমূল পর্যায় থেকে সব পর্যায়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করা, আর জননেত্রী শেখ হাসিনার হাত ধরে চলমান উন্নয়নের ধারা আরো জোরালো করতে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে সকলকে। বঙ্গবন্ধুর আদর্শ ও চরিত্র আমাদের কাজকর্মে ও জীবনে প্রতিফলিত হোক। সবাই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করি। সেই আদর্শে নিজেদের বলীয়ান করে দেশকে এগিয়ে নিই। জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে সকলকে একযোগে কাজ করতে হবে।

তিনি আজ ১৯ আগস্ট রাজাপুর উপজেলার কানুদাসকাঠি ইসলামী কমপ্লেক্স জামে মসজিদে বাদ জুম্মা স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এমপি এ সব কথা বলেন।

এ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বরিশাল রেন্জ উপ- পুলিশ মহা পরিদর্শক (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামাল সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ তরুন সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন চেয়্যারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপনসহ বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক, নেতাকর্মী, সুধীজন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয় এবং তবারক বিতরণ করা হয়।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ে সেমিতে আফগানিস্তান
বঙ্গবন্ধুর চোখে শামসুল হক
আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ
বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা 
উন্নয়নে যারা সহযোগিতা করবে তাদের নিয়েই চলবো: শেখ হাসিনা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com