AmaderBarisal.com Logo

গুম প্রতিরোধ দিবসে বরিশালে বিএনপির মানববন্ধন


আমাদেরবরিশাল.কম

৩০ আগস্ট ২০২২ মঙ্গলবার ৪:৪৫:০২ অপরাহ্ন

নগর প্রতিনিধিঃ

গুমের শিকার ব্যক্তিদের স্মরণ এবং আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস পালন করেছে বরিশাল বিএনপি। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে বরিশাল নগরীর সদর রোডে পৃথক মানববন্ধন করে মহানগর এবং জেলা বিএনপি। 

সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন দলের কেন্দ্রিয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ, মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির, যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল, জিয়াউদ্দিন সিকদার জিয়া, হাবিবুর রহমান টিপু, কেএম শহিদুল্লাহ সহিদ এবং যুবদল কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি জাকির হোসেন নান্নু সহ অন্যান্যরা।অপরদিকে একই দাবীতে একই সময় সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করে জেলা উত্তর ও দক্ষিন বিএনপি। দক্ষিন জেলা বিএনপির আহবায়ক মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে মানববন্ধনেও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মোহাম্মদ শহিদুল্লাহ এবং বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন ও মেজবাউদ্দিন ফরহাদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

দুটি মানববন্ধনে বক্তরা সারাদেশে গুম, খুন ও নির্যাতনের প্রতিবাদ জানান। একই সাথে গুম ব্যক্তিদের সন্ধান দাবী করেন তারা। 

বিএনপির পৃথক মানববন্ধন ঘিরে যে কোন অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।