Current Bangladesh Time
Tuesday May ২১, ২০২৪ ৬:৪৬ PM
Barisal News
Latest News
Home » পটুয়াখালী » পটুয়াখালী সদর » জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরন
৩০ April ২০২৪ Tuesday ৮:২১:৪৫ PM
Print this E-mail this

জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরন


পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে ব্যবসার কথা বলে বন্ধুদের কাছ থেকে কোটি টাকা নিয়ে লাপাত্তা মুহাম্মদ মেহেদী হাসান রাহাত নামের যুবককে কারাগারে প্রেরন করেছেন আদালত।

গত ২২/০৪/২৪ তারিখ বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদনের জন্য হাজিরা দিলে উক্ত আদালতে নিয়োজিত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান রাহাত’র জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী ফয়সাল মাহমুদ সাংবাদিকদের এমন তথ্য নিশ্চিত করেছেন।এর আগে তার বিরুদ্ধে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারণার মামলা দায়ের করেন প্রতারণার শিকার মেহেদী হাসানের রাহাতের দুই বন্ধু আবু সাঈদ খান ও মশিউর রহমান।

ভুক্তভোগী এবং মামলা সূত্রে জানা যায়, মেহেদী হাসান রাহাত তার বন্ধু “সহজ আইটির” স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার আবু সাঈদ খানের কাছ থেকে গত বছর ধাপে ধাপে ব্যাংকের মাধ্যমে ৩০ লাখ টাকা এবং মোহাম্মদ মশিউর রহমানের কাছ থেকে এক লাখ টাকা নেন। এছাড়াও আসামি তার মামা লিয়াকত হোসেন লিটনের ১ কোটি ২২ লাখ টাকা, তানভীর আহসানের ১২ লাখ টাকা আত্মসাৎ করেন।

তার মামা রামপুরা থানায় একটি লিখিত অভিযোগ করেন এবং তানভীর আহসান এবং আবু সাইদ খান পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। জানা যায়, আসামি মেহেদী হাসান তার আরো বেশ কিছু বন্ধুদের থেকে টাকা নিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য তানভীর রহমান, আরিফুর রহমান (ব্যাংকার), সোহান (পুলিশের এসআই) এবং সাদ্দাম।

এ বিষয়ে ভুক্তভোগী আবু সাঈদ খান বলেন ব্যবসার কথা বলে বিভিন্নভাবে আমার কাছ থেকে ৩০ লাখ টাকা নিয়েছে মেহেদী। সে একজন প্রতারক আমি এর সুষ্ঠু বিচার চাই। পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী ফয়সাল মাহমুদ বলেন, অভিযুক্ত মেহেদী হাসান রাহাত’র জামিন আবেদন না মঞ্জুর করে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরন করেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
নলছিটিতে ইউপি চেয়ারম্যানকে জরিমানা
বরিশালে দুই উপজেলায় কেন্দ্রে নারী ভোটার উপস্থিতি বেড়েছে
বরিশালের দুই উপজেলা ভোট, ভোটার উপস্থিতি কম
তুমুল ঝড়-বৃষ্টিতে ভিজে বরিশাল ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন, প্রসংশা
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com