Current Bangladesh Time
Sunday July ১৪, ২০২৪ ৬:৪৯ PM
Barisal News
Latest News
Home » ঝালকাঠি » রাজাপুর » রাজাপুরে স্কুল ছাত্রীকে মারধর ও তার বাবাকে কুপিয়ে জখম
২ June ২০২৪ Sunday ১২:৫৬:২২ PM
Print this E-mail this

রাজাপুরে স্কুল ছাত্রীকে মারধর ও তার বাবাকে কুপিয়ে জখম


রাজাপুর ((ঝালকাঠি) প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে প্রতিপক্ষের হামলায় উপজেলার নিজামিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মাদুরি আক্তার মরিয়ম ও তার বাবা আলমগীর হাওলাদার আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ ১ জুন উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া বাজারে বাবা ও মেয়ের উপরে দুই দফা এই হামলা হয়।

আহত আলমগীর হাওলাদারের স্ত্রী নিপু বেগম বলেন, তার মেয়ে স্কুলের পরীক্ষা শেষে সরকারি টিকা নিতে গেলে স্থানীয় নিজামিয়া এলাকার আওলাদ হাওলাদার (৪৫) তার স্ত্রী ফজিলা আক্তার(৪০) ছেলে শাহারিয়া হাওলাদার (১৮) মেয়ে সাহারা আক্তার (১৪) মিলে হামলা চালায়। পরে স্থানীয়রা তার মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসে। মেয়ের কথা শুনে তার স্বামী রাজাপুরে আসার পথে নিজামিয়া বাজারে বসে তাকে আওলাদ ও তার ছেকে শাহারিয়া লোকজন নিয়ে আটিকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করলে তাকেও স্থানীয়রা নিয়ে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আহত আলমগীর ও স্থানীয়রা বলেন, আওলাদ আমার ফুফাতো ভাইয়ের ছেলে। ওদের সাথে আমাদের দীর্ঘদিন জায়গা জমি নিয়ে ঝামেলা চলে আসছে। এর আগেও আমার ছেলের সাথে ঝামেলা হয় তার মামলা এখনো চলমান। এতদিন প্রায়ই হুমকি দিত আজ সুযোগ পেয়ে আমাদের উপরে হামলা করেছে। স্থানীয়দের অভিযোগ, আওলাদ গাছ ব্যবসায়ী। ওর নামে মাদকের সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। বাইপাস এলাকার খায়রুল মিরা হত্যা মামলার প্রধান আসামির দুলাভাই। এ বিষয়ে অভিযুক্ত আওলাদের মতামত পাওয়া যায়নি।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি বলেন, বিষয়টি শুনে তাদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
রাষ্ট্রপতিকে শিক্ষার্থীদের স্মারকলিপি, দাবি আদায়ে ২৪ ঘণ্টার আলটিমেটাম
এক বন্ধুর দেওয়া তথ্যে মিলল আরেক বন্ধুর কঙ্কাল
কোটা সংস্কারের দাবিতে জ্বলন্ত মোমবাতি হাতে ববি শিক্ষার্থীদের বিক্ষোভ
বরিশাল-কুয়াকাটা মহাসড়কে ববি শিক্ষার্থীদের অবরোধ
প্রয়োজনে সরকার কোটা বাড়াতে-কমাতে পারে: হাইকোর্ট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com