Current Bangladesh Time
Sunday July ১৪, ২০২৪ ৮:১৭ PM
Barisal News
Latest News
Home » পটুয়াখালী » বাউফল » বাউফলে দিনে দুপুরে বসত ঘরে চুরি
৭ July ২০২৪ Sunday ৮:১৭:৩৮ PM
Print this E-mail this

বাউফলে দিনে দুপুরে বসত ঘরে চুরি


বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে দিনে-দুপুরে একই ভবনে দুই স্কুল শিক্ষিকার  বসত ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় ঘরে কোন

লোকজন না থাকায় চোর দরজার তালা ভেঙে ৬ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় আড়াই লাখ টাকা, ব্যাংকের চেক সহ মালামাল লুট করে নিয়ে যায়। 

রোববার ( ৭ জুলাই) দুপুরে উপজেলার কালাইয়া আলী আকরব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চারতলা ভবনের দুই শিক্ষিকার ভাড়া এ চুরির ঘটনা ঘটে।  

তৃতীয় তলায় একটি ফ্লাটে থাকনে  পারমিতা কর্মকার। তিনি আলী আকবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  তার স্বামী সুজন শীল বরিশাল বিএম কলেজের  ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক। তিনি বরিশালে থাকেন। 

পারমিতা কর্মকার জানান, প্রতিদিনের মত দরজায় তালা দিয়ে তিনি বিদ্যালয়ে যান । দুপুরে বাসায় এসে দেখেন দরজার তালা ভাঙা। বাসার জিনিসপত্র এলোমেলো। চোরেরা  আলমারিতে রাখা প্রায় ৫ভরি স্বর্ণালঙ্কার, ব্যাংকের চেক ও প্রায় ২লাখ টাকা নিয়ে গেছে।  

একই ভবনের দ্বিতীয় তলায় থাকেন কর্পূরকাঠি ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বাংলা শিক্ষক বিউটি ওঝা। তার স্বামী আশিস মজুমদার দশমিনা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পরির্দশক। ঘটনার দিন সকালে দুজন কর্মস্থলে চলে যান।  ওই বাসারও তালা ভেঙে  প্রায় ২ভরি স্বর্ণালঙ্কার, ২০ হাজার টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়।

আশিস মজুমদার বলেন,‘ আমরা স্বামী-স্ত্রী কর্মস্থলে ছিলাম। বাসা তালা দেওয়া ছিল। দিনে- দুপুরে তালা কেটে ও ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এটা দুঃসহসিক কাজ।  চুরির রহস্য উদঘটনের জন্য প্রশাসনের কঠোর পদক্ষেপ নেওয়া উচিত । 

এদিকে জনবহুল এলাকায় দিনেদুপুরে একটি ভবনের দুইটি বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনায় পাশের বাড়ি ও ভাড়াটিয়াদের মধ্যে আতঙ্ক জড়িয়ে পড়েছে। 

স্থানীয় বাসিন্দা ও  আলী আকরব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নাসির উদ্দিন বলেন,‘ আশপাশে অনেক বাসা-বাড়ি। যে ভবনে চুরি হয়ে সে ভবনেও অনেক পরিবার থাকে। তার মধ্যে দুইটি বাসার তালা ভেঙে চুরির ঘটনা দুঃসাহসিক । পুলিশের অধিকতর তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান  তিনি।

এবিষয়ে জানতে চাইলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন,ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। ওই বাসায় সিসি ক্যামেরা ছিল না। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দোষীদের সনাক্ত করার চেষ্টা চলছে। 

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পটুয়াখালীতে ইপিজেডে কাজে স্থানীয়দের বাধা, জমির টাকার দাবিতে বিক্ষোভ
কোটা সংস্কার আন্দোলন: বরিশাল নগরীর প্রধান সড়কে ঘণ্টাব্যাপী অবরোধ
রাষ্ট্রপতিকে শিক্ষার্থীদের স্মারকলিপি, দাবি আদায়ে ২৪ ঘণ্টার আলটিমেটাম
এক বন্ধুর দেওয়া তথ্যে মিলল আরেক বন্ধুর কঙ্কাল
কোটা সংস্কারের দাবিতে জ্বলন্ত মোমবাতি হাতে ববি শিক্ষার্থীদের বিক্ষোভ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com