Read more" />
AmaderBarisal.com Logo

ভান্ডারিয়ায় বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে


আমাদেরবরিশাল.কম

২৫ April ২০২৪ Thursday ৯:৩৯:৫০ PM

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুরের ভাণ্ডারিয়ার চরখালী ঘাটে ফেরিতে বেপরোয়া গতির বাসের ধাক্কায় ৪টি মোটরসাইকেল নদীতে পড়ে গেছে। এতে অল্পের জন্য রক্ষা পায় ফেরিতে অর্ধশত যাত্রী নিয়ে থাকা একটি বাস।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় পিরোজপুর-মঠবাড়িয়া রুটে চলাচলকারী একটি যাত্রীবাহী বাস চরখালী প্রান্তের ফেরিতে ওঠার পর এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাসচালক বাসুদেব দাসকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেরিটি চরখালী ঘাটে ভেড়ানো ছিল। এ সময় বরগুনার পাথরঘাটা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেট্রোপলিটন পরিবহনের একটি বাস (খুলনা মেট্রো-ব ১১-০১৪৪) ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মঠবাড়িয়া-পিরোজপুরগামী সহারা পরিবহনের একটি বাসকে (ঢাকা মেট্রো ব-১১-৫৬৩১) ধাক্কা দেয়। এতে গাড়িটির এক তৃতীয়াংশ নদীর দিকে ঝুঁকে পড়ে।

এ সময় ফেরির সামনে থাকা চারটি মোটরসাইকেল এবং অন্তত ৫০ যাত্রী নদীতে পড়ে যায়। পরে ফেরিঘাটে থাকা ট্রলার নিয়ে স্থানীয়রা তাদের নদী থেকে উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহম্মদ হোসেন জানান, দুর্ঘটনা পর পর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ অব্যাহত রেখেছেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।