Current Bangladesh Time
মঙ্গলবার জুন ২৮, ২০২২ ১২:২৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা » ১৫ বছরের ইতিহাসে বিরল যে ঘটনার সাক্ষী হল আইপিএল
১৯ মে ২০২২ বৃহস্পতিবার ৯:০০:২৫ অপরাহ্ন
Print this E-mail this

১৫ বছরের ইতিহাসে বিরল যে ঘটনার সাক্ষী হল আইপিএল


ক্রিড়া প্রতিবেদকঃ

আইপিএল-এর ইতিহাসে এমন ঘটনা এই প্রথম হল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলতি মৌসুমে ১৫ বছরে পা রেখেছে, আর এই মৌসুমে এমন এক কাণ্ড ঘটেছে, যা আগে কখনওই হয়নি। আইপিএল-এর ইতিহাসে এই প্রথম মুম্বাই, চেন্নাই এবং কলকাতা- টুর্নামেন্টের সব থেকে সফল তিনটি দলের একটিও লিগের প্লে-অফে উঠতে পারেনি। 

বুধবার মুম্বাই-এর ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হাই স্কোরিং ম্যাচে নাইটদের মাত্র দুই রানে পরাজিত করেছিল কেএল রাহুলদের লখনউ। এদিন টস জিতে প্রথম ব্যাট করতে নেমে কোনও উইকেট না হারিয়ে স্কোর বোর্ডে ২১০ রান তোলে লখনউ সুপার জায়ান্টস। ডি’কক করেন ৭০ বলে অপরাজিত ১৪০ রান ও রাহুল করেন ৫১ বলে অপরাজিত ৬৮ রান। জবাবে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে কলকাতা করে ২০৮ রান। নাইটদের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন শ্রেয়াস আইয়ার। নীতিশ রানা করেন ২২ বলে ৪২ রান ও রিঙ্কু সিং করেন ১৫ বলে ৪০ রান।

এদিন কলকাতা হেরে যাওয়ার পরই ইতিহাস হয়ে গেল আইপিএল-এ। এর আগে অর্থাৎ আইপিএল-এর ১৪টা মৌসুমে চেন্নাই সুপার কিংস, মুম্বাই ইন্ডিয়ান্স অথবা কলকাতা নাইট রাইডার্স আইপিএল-এর প্লে-অফ খেলেছে। কিন্তু এবার অংকটা বদলে গেল।

এই প্রথম গ্রুপ লিগ থেকেই ছিটকে গেল লিগের সফল এই তিন দল। আগেই প্লে-অফ থেকে ছিটকে গিয়েছিল মুম্বাই, পরে চেন্নাই এই লড়াই থেকে ছিটকে যায়। এবার কলকাতাও প্লে-অফের যোগ্যতা হারাল। ফলে ইডেন গার্ডেন্সে এই তিন দলকে ২০২২ আইপিএল-এর প্লে-অফ খেলতে দেখা যাবে না।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ঝালকাঠি সদর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে কেওড়া চ্যাম্পিয়ান
১৫ বছরের ইতিহাসে বিরল যে ঘটনার সাক্ষী হল আইপিএল
কাউখালীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
বানারীপাড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com