Current Bangladesh Time
Saturday May ১৮, ২০২৪ ২:১৫ PM
Barisal News
Latest News
Home » বরিশাল » বরিশাল সদর » সংবাদ শিরোনাম »  চর আবদানীতে দোয়াত কলম প্রতিকের উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ
৩ May ২০২৪ Friday ১১:০৩:১১ PM
Print this E-mail this

 চর আবদানীতে দোয়াত কলম প্রতিকের উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ


নিজস্ব প্রতিনিধি:

বরিশাল সদর উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতিকের উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩ মে ,২০২৪) বিকাল ৫ টায় চর আবদানীর মধ্য মসজিদ এলাকায় চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম ছবির দোয়াত কলমের সমর্থনে উঠান বৈঠকের প্রধান অথিতি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং চরবাড়িয়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান মাহতাব হোসেন সুরুজ।

উঠান বৈঠকে দোয়াত কলম প্রতিকের সমর্থনে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড, মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্নু , জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড, ফয়জুল হক ফয়েজ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এড, কাইয়ুম খান কায়সার, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক এড, মিলন ভুইয়া, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক শেখ মিজানুর রহমান মিজান  সহ স্থানীয় নেতৃবৃন্দ।

উঠান বৈঠকে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ভোটারদের যোগ্য ও স্থানীয় প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

তারা বলেন, “প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে মনিরুল ইসলাম ছবি ব্যতীত অনেক প্রার্থীই জন্মসূত্রে বরিশাল সদর উপজেলার বাসিন্দা নন, তাদের কারো বাড়ি মুলাদী ,কারো বাড়ি হিজলা বা কারো বাড়ি বরগুনা জেলায়। তাই যেসকল প্রার্থী এই মাটিতে জন্মগ্রহন করেন নাই তাদের এই মাটির প্রতি বা উপজেলার জনগনের প্রতি মায়া ,মমতা বা দায়িত্ববোধ না থাকাটাই স্বাভাবিক। তারা ভোটের সময় মায়াকান্না কাদবে বা কিছু অর্থ দিয়ে ভোটারদের আমানত ক্রয়ের চেষ্টা করতে পারেন কিন্তু তাতে সদর উপজেলার উন্নয়ন বা উপজেলাবাসীর ভাগ্য পরিবর্তনে কোন দায়িত্ববোধ থাকবে না।তাই আগামী ৮ মে কেন্দ্রে গিয়ে এই মাটির পরিক্ষীত নেতা মনিরুল ইসলাম ছবি’র দোয়াত কলম প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে সদর উপজেলা উন্নয়নে সঠিক সিদ্ধান্ত নিবেন।”

বৈঠকে নারী ভোটারদের অংশগ্রহন ছিলো চোখে পড়ার মতো।বৈঠক চলাকালে কিছু সময়ের জন্য বৃষ্টি নামলেও তা উপেক্ষা করেই এলাকাবাসী নেতৃবৃন্দের বক্তব্য শুনেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বছর ঘুরতেই ইলিশের দাম বেড়ে দ্বিগুণ
খাল খননের নামে ঠিকাদার ইতালী শহিদের বিরুদ্ধে টাকা নেয়ার অভিযোগ
‘নির্বাচনে প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিহিংসা যেন না থাকে’
গৌরনদীতে মেরীর সমর্থন মনিরকে, আশাবাদী হারিছও
বরিশালে ধানের বাম্পার ফলন, খুশি কৃষক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com