Current Bangladesh Time
Saturday May ১৮, ২০২৪ ২:১৫ PM
Barisal News
Latest News
Home » গলাচিপা » পটুয়াখালী » গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু
৪ May ২০২৪ Saturday ১২:৪৯:৪৪ PM
Print this E-mail this

গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু


গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে জিসান (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এর আগে উপজেলায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে আরো এক শিশুর মৃত্যু হয়েছিল।
শুক্রবার সকালে জিসানের মৃত্যু হয়। জিসান উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বড় চৌদ্দকানী গ্রামের বাসিন্দা পিয়ার হোসেন মোল্লার ছেলে। জিসানের দাদার কলম মোল্লা ও দাদি রাজিয়া বেগম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে বমি ও পাতলা পায়খানায় আক্রান্ত হয় জিসান। শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়লে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় তাকে। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জিসান খুবই নিস্তেজ অবস্থায় ছিল। টানা কয়েক সপ্তাহ ধরে অত্যধিক গরম ও ভ্যাপসা আবহাওয়ায় উপজেলায় ডায়রিয়ায় আক্রান্ত সংখ্যা বেড়েই চলছে। গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়ায় আক্রান্ত ৪০ জন রোগী ভর্তি রয়েছে। শুক্রবার সকালই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে সাতজন। ডায়রিয়ায় আক্রান্ত হয়ে উপজেলার সদর ইউনিয়নের চরখালী গ্রামের আশা মনি মীম (১১) নামের পঞ্চম শ্রেণীর ছাত্রী মারা গেছে।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মেজবাহ উদ্দিন জানান, শিশু জিসানকে শুক্রবার সকালে হাসপাতালে নিয়ে আসা হয়। জিসান চিকিৎসার নেয়ার আগেই মারা যায়।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বছর ঘুরতেই ইলিশের দাম বেড়ে দ্বিগুণ
খাল খননের নামে ঠিকাদার ইতালী শহিদের বিরুদ্ধে টাকা নেয়ার অভিযোগ
‘নির্বাচনে প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিহিংসা যেন না থাকে’
গৌরনদীতে মেরীর সমর্থন মনিরকে, আশাবাদী হারিছও
বরিশালে ধানের বাম্পার ফলন, খুশি কৃষক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com