Current Bangladesh Time
Saturday May ১৮, ২০২৪ ৩:০৭ PM
Barisal News
Latest News
Home » বরিশাল » বরিশাল সদর » নথুল্লাবাদ থেকে বাস চলাচল স্বাভাবিক
৪ May ২০২৪ Saturday ১০:৪৪:১৪ PM
Print this E-mail this

নথুল্লাবাদ থেকে বাস চলাচল স্বাভাবিক


নগর প্রতিনিধি:

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব রুটের বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

শনিবার (৪ মে) দুপুর ১২টার দিকে হর্ন বাজানো নিয়ে বাসচালক ও হেলপারকে মারধর করায় দফায় দফায় সংঘর্ষের পর থেকে বাস চলাচল বন্ধ করা হয়েছিল পরে রাত ১০ টায় স্বাভাবিক হয়েছে। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মোতায়েন রয়েছেন পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে মাদারীপুর থেকে সৌখিন পরিবহনের একটি বাস নথুল্লাবাদ টার্মিনালে প্রবেশ করে। এ সময় একটি মোটরসাইকেল সামনে থাকায় হর্ন দেয় চালক সোহাগ।

এতে ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেল রেখে বাসচালক সোহাগ ও হেলপার সৌরভকে মারধর করেন। শ্রমিকরা সোহাগকে নিয়ে শের-ই-বাংলা হাসপাতালে যাওয়ার সময় নগরীর চৌমাথা এলাকায় বাবাইর গ্রুপ তাদের ওপর হামলা চালিয়ে সোহাগকে অপহরণ করে। এ খবর পেয়ে ক্ষুব্ধ শ্রমিকরা বাস টার্মিনালে বরিশাল জেলা বাস মালিক গ্রুপের কার্যালয়ে হামলা চালায়। পরে বাস টার্মিনালের বিভিন্ন কাউন্টারে ভাঙচুর করে।

ক্ষুব্ধ শ্রমিকরা বরিশাল জেলা সড়ক পরিবহন বাস-মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে ঢুকে সেখানে বহিরাগত শ্রমিক সৈয়দ রাব্বিকে মারধর করে। পুলিশ এসে শ্রমিকদের শান্ত করে কার্যালয় থেকে বের করে দেয়। শ্রমিকরা টার্মিনালে বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও বাস মালিক গ্রুপের সভাপতির ব্যানার ফেস্টুন ভাঙচুর করে। পরে তারা সড়ক অবরোধ করে বাস চলাচল বন্ধ করে দেয়।

বরিশাল জেলা সড়ক পরিবহন বাস-মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী কবির বলেন, সন্ধ্যার দিকে ঘটনা সমাধান করে বাস চলাচলের উদ্যোগ নেওয়া হয়। এ সময় আবার বাস ও থ্রিহুইলার শ্রমিকদের মধ্যে ঝামেলা হয়। পরে পুলিশ গুরুত্বপূর্ন ভূমকিা রাখায় বাস চলাচল স্বাভাবিক হয়।

বরিশাল জেলা বাস মালিক গ্রুপের সভাপতি অসীম দেওয়ান বলেন, শ্রমিকদের একটি গ্রুপের প্ররোচনায় ঝামেলা সৃষ্টি হয়েছে। বিষয়টি সমাধান করা হয়েছে। এখন বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, শ্রমিক মারধরের ঘটনায় বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নগরীর মোড়ে মোড়ে মোতায়েন রয়েছে। পরে টার্মিনালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন সারাদেশের সঙ্গে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বছর ঘুরতেই ইলিশের দাম বেড়ে দ্বিগুণ
খাল খননের নামে ঠিকাদার ইতালী শহিদের বিরুদ্ধে টাকা নেয়ার অভিযোগ
‘নির্বাচনে প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিহিংসা যেন না থাকে’
গৌরনদীতে মেরীর সমর্থন মনিরকে, আশাবাদী হারিছও
বরিশালে ধানের বাম্পার ফলন, খুশি কৃষক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com