Current Bangladesh Time
রবিবার মে ৫, ২০২৪ ৭:৪০ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর » বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার ১০:৩৩:৫২ অপরাহ্ন
Print this E-mail this

বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি


ভোলা প্রতিনিধি:

সাবেক পুলিশ প্রধান (আইজিপি) ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদের নজির বিহীন দুর্নীতির প্রতিবাদ ও তাকে গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে ভোলায় সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সুশাসানের জন্য নাগরিক (সুজন) এর উদ্যোগে ভোলার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহনে করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন।

এর আগে গত বুধবার (২৪ এপ্রিল) বেনজীর আহমেদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিতে ভোলার শহরস্থ ওবায়েদুল হক মহাবিদ্যালয়ে সুজনের আয়োজনে এক বিশেষ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে সভায় বেনজীরের দুর্নীতি ফিরিস্থি তুলে ধরে তার কঠোর শাস্তি দাবি করে বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক কামরুল আহসান হিরন, স্থানীয় দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, প্রফেসর জিয়াউল মোর্শেদ, সুজনের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, নারী নেত্রী বিলকিস জাহান মুনমুন, শিক্ষক নেতা গোলাম মাহমুদ, আবু তাহের, শিক্ষক কামরুল ইসলাম, মানবাধিকার কর্মী মো. হোসেন, সমাজ কর্মী আবদুল খালেক,হাফেজ বনি আমিন,সুজনের সদর উপজেলার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রমূখ। 

সভায় বক্তারা বলেন, সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদের দুর্নীতির খবর এখন দেশ ও দেশের বাইরে ছড়িয়ে পড়েছে। পুলিশ বাহিনীতে তার চাকুরী জীবনে এতা সুযোগ সুবিদা লাভ করাকে কেউই স্বাভাবিক মনে করেনি। সরকারের প্রশ্রয়ে ও উদাশীনতায় তার সে দুর্নীতি চরম শিখরে পৌঁছেছে এবং সম্পদের পাহার গড়ে তুলেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বার বার বলছেন তিনি দুর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে থাকবেন। যদি তাই হয় তাহলে বেনজীর এতো সম্পদের মালিক হলো কিভাবে? ইতিপূর্বে গোয়েন্দা সংস্থা কি প্রধানমন্ত্রীকে বেনজীরের দূর্নীতির চিত্র তুলে ধরেনি? দেশবাসী আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে আছে। দুর্নীতির বিরুদ্ধে তার জিরো টলারেন্সের বাস্তবায়ন দেখতে চায়। বেনজীরের দুর্নীতি ও সম্পদের পাহার প্রধানমন্ত্রীর ভাবমূর্তিতে আঘাত হেনেছে।
আমরা আশা করি প্রধানমন্ত্রী ভাবমূর্তি উজ্জল করতে এবং জিরো টলারেন্সে ঘোষণার বাস্তবায়নের অংশ বিশেষ প্রদর্শনে বেনজীরকে গ্রেফতার করে বিমান্ডে নিয়ে সঠিক তদন্ত করে তার উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবেন। 

ভোলা জেলার সুজনের সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী বলেন, সুজন দূর্নীতির বিরুদ্ধে যেমন কথা বলবে, একই সাথে যারা সততার সহিত দায়িত্ব পালন করে নিগৃহীত হবেন তাদের পক্ষেও কথা বলবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশালে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা
বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা
বাস-থ্রি-হুইলার শ্রমিকদের সংঘর্ষে গরম নথুল্লাবাদ, একাধিক যানবাহন ভাঙচুর
নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ
ঝালকাঠিতে নেতার প্রার্থীর বিপক্ষে কাজ করায় আ.লীগের ১০জন বহিষ্কার
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com