Current Bangladesh Time
সোমবার অক্টোবর ২৫, ২০২১ ৭:০০ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » বিপিএল মাতাতে খেলার মাঠে আলিশা!
২৫ ডিসেম্বর ২০১২ মঙ্গলবার ৪:৩৬:০১ অপরাহ্ন
Print this E-mail this

বিপিএল মাতাতে খেলার মাঠে আলিশা!


Alisha Pradhan আলিশা প্রধানবিনোদন ডেস্ক :: বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)’র দ্বিতীয় আসর মাত করতে এবার খেলার মাঠে নামছেন গ্ল্যামারাস মডেল ও অভিনেত্রী আলিশা প্রধান। তবে খেলতে নয়। মাঠের খেলোয়াড় এবং টিভি দর্শকদের মধ্যে একটা সেতুবন্ধন গড়ে তোলাই হবে তার কাজ। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) দ্বিতীয় আসরের ক্রিকেট উপস্থাপক হিসেবে বিপিএলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শুরু থেকে শেষ পর্যন্ত এ টুর্নামেন্টর অন্যতম উপস্থাপক হিসেবে থাকছেন আলিশা। গেল আসরে যেমনটা ছিলেন ভারতের জনপ্রিয় উপস্থাপিকা শিনা চৌহান।

এবারের বিপিএল আসরে নিজের উপস্থিতি এবং অবস্থান ব্যাখ্যা করতে গিয়ে আলিশা প্রধান বলেন, ‘এটা আসলেই আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। আমি এরই মধ্যে বিপিএল-চ্যানেল নাইন কর্তৃপক্ষের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। পুরো আসর জুড়ে আমি মাঠে থাকবো। দেশ বিদেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার নেবো। এর ফাঁকে মাঠে বসে এবং স্টুডিওতে থেকে চ্যানেল নাইনের ক্রিকেট কেন্দ্রিক অনুষ্ঠানগুলো উপস্থাপনাও করবো। কাজটা মজাই হবে। তবে অনেক চ্যালেঞ্জিংও বটে। কারণ, এর আগে এতো বড় পরিসরের ইভেন্ট করার অভিজ্ঞতা আমার নেই।’

২০ ডিসেম্বর বিপিএল এর দ্বিতীয় আসরের নিলাম অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে বিপিএল’র উপস্থাপনা শুরু হয়েছে আলিশার। আলিশা মডেলিংয়ের পাশাপাশি অভিনয়-উপস্থাপনাও করেন। তবে তার কাছে এখনও মডেলিংটাই বেশি প্রিয়। আর মাঝে মধ্যেই টিভি পর্দায় উপস্থাপকের ভূমিকায়ও দেখা যায়। চ্যানেল আই, আরটিভি সহ বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। তাই এ মডেল কন্যা মনে করছেন এ কাজটিও তার জন্য কঠিন কিছু হবে না।

আলিশা আরও জানান, ‘বিপিএল আসর শেষ করে আরও একটি আন্তর্জাতিক ইভেন্টের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি। সঙ্গে আলিশা এটাও বলেন, আমি যাই করি না কেন, শেষ পর্যন্ত মডেলিং আর অভিনয়টাই করবো। আন্তর্জাতিক ইভেন্টে উপস্থাপনা করছি বলে অভিনয়-মডেলিং ছেড়ে দেবো- তেমনটা ভাবার অবকাশ নেই।’

আলিশা বর্তমানে অভিনয় করছেন কামাল খানের পরিচালনা ও অনুরুপ আইচের রচনায় ‘গীতিকার’ নামে একটি ধারাবাহিক নাটকে। এছাড়াও অভিনয় করছেন জহিরের পরিচালনায় ‘লগ ইন লগ আউট’ নামে একটি ধারাবাহিকে। বিপিএল শেষ না হওয়া পর্যন্ত এই কদিন মাঠে ময়দানেই থাকতে হবে আলিশাকে। এখন দেখার বিষয় আলিশা কতটা মাত করতে পারবেন এবারের বিপিএল।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক
দেশ সেরা পুরস্কার পেলেন নাজিরপুরের চন্দ্রিকা মন্ডল
বঞ্চিত শিশুদের সঙ্গে নওশাবার অন্যরকম সন্ধ্যা
পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে ইউরো বাংলা টিভি
বঞ্চিত শিশুদের সঙ্গে অধরা-বাপ্পির বুফে ইফতার
দীপিকার ‘মা’ হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফিসফাস
বাংলাদেশে ইউরো বাংলা টিভি’র সম্প্রচার শুরু
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com