Current Bangladesh Time
সোমবার মে ৬, ২০২৪ ২:৪০ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » অবশেষে মুক্তি পেল শায়নার ‘পিতা’
২৮ ডিসেম্বর ২০১২ শুক্রবার ৬:৫৩:৪৬ অপরাহ্ন
Print this E-mail this

অবশেষে মুক্তি পেল শায়নার ‘পিতা’


Shaina Amin শায়না আমিনবিনোদন ডেস্ক :: গত ১৪ ডিসেম্বরেই শায়না অভিনীত মুক্তিযুদ্ধ ভিত্তিক ছবি ‘পিতা’র মুক্তি পাবার কথা ছিল। এরপর আনুষ্ঠানিকভাবে জানানো হল ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। কিন্তু এবারও দর্শকদের প্রতীক্ষা বাড়ল, ২১ ডিসেম্বরও মুক্তি পেল না ‘পিতা’। অবশেষে বহু নাটকীয়তার পর ২৮ ডিসেম্বর শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে।

তবে ৫০টি প্রেক্ষাগৃহের বদলে সীমিত আকারে ঢাকার বলাকা ২, সুরমা, ক্যান্টনমেন্ট-এর শাহীন, গাজীপুরের বর্ষাসহ বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এ বিষয়ে ছবিটির পরিচালক মাসুদ আখন্দ বলেন, ‘আমি হতাশ নই, একটু মন খারাপ হওয়াটা স্বাভাবিক। তবে একটি হলেও পিতা মুক্তি পেলে ম্যাজিক ঘটে যাবে।’

এদিকে নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, পরিবেশনা ও প্রযোজনা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি দু’একটি বিষয়ে সমঝোতায় না পৌঁছানোর মাসুল গুনতে হচ্ছে ‘পিতা’ ছবিকে। এদিকে অপর একটি সূত্র বেশ আক্ষেপ করেই বলেন, মুক্তিযুদ্ধ নিয়ে ছবি চলে না, এরূপ মন্তব্য অনেক হল মালিকের। ছবি না দেখে, না শুনেই এমন বক্তব্য দুঃখজনক।

এ চলচ্চিত্রটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাসুদ আখন্দ, চিত্রগ্রাহক হিসেবে ছিলেন  ছাইফুল শাহীন , শিল্প নির্দেশনায় রুবাইয়াত আখন্দ, সঙ্গীত পরিচালনায় ইমন সাহা ও এরশাদ ওয়াহিদ। ছবির গানে কণ্ঠ দিয়েছেন সায়ান, শাওন, কনা, পান্থ কানাই, চঞ্চল চৌধুরী, রফিক ইসলাম, তুর্জ।

অভিনয় করেছেন জয়ন্ত চট্রোপাধ্যায়, মাসুদ আখন্দ, কল্যাণ কোরইয়া, বন্যা মির্জা, সায়না আমিন, উপমা, মইন দুররানী, শামীমা নাজনীন, রফিকুল ইসলাম, আশরাফ জয়, শুভ রাজ, অরা তাবাসসুম, বর্ণ, রাফিন, আলিফ, এহসানুর রহমান, জুয়েল রানা, নিয়াজ মোর্শেদ, ইব্রাহিম প্রমুখ।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কলকাতার শিল্পীদের বরিশালের আঞ্চলিক ভাষা শেখালেন পরীমনি
সালমান খানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার
ঈদের দিন শাহরুখের বাড়ির সামনে ভক্তের ঢল
জীবনান্দ দাশের দুষ্প্রাপ্য পাঁচটি গান পরিবেশন
অস্কারে মনোনয়ন পেয়েছেন, কে এই বাংলাদেশি বংশোদ্ভূত নির্মাতা নাজরিন
স্ট্রোক করে আইসিইউতে নির্মাতা ফারুকী, দোয়া চেয়ে তিশার পোস্ট
‘কবরের ওপরে চুমু খায়, হাত বোলায়, ফুঁ দেয়’
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com