Current Bangladesh Time
সোমবার এপ্রিল ২৯, ২০২৪ ৪:৫৪ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, রাজাপুর » বরিশাল বিমান বন্দরের কর্মকর্তাকে হয়রানির অভিযোগ
২৬ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার ৪:৫২:০৭ অপরাহ্ন
Print this E-mail this

বরিশাল বিমান বন্দরের কর্মকর্তাকে হয়রানির অভিযোগ
রহিম রেজা, রাজাপুর


বরিশাল বিমান বন্দরের নিরাপত্তা কর্মকর্তাকে হয়রানির অভিযোগঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া গ্রামের মৃত হিঙ্গুল উদ্দিনের ছেলে বরিশাল বিমান বন্দরের নিরাপত্তা শাখা সিভিল এভিয়েশন মোঃ মোশাররফ হোসেনকে হত্যার হুমকি ও একাধিক বিভিন্ন মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (২৬ জানয়ারী) সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোশাররফ হোসেন অভিযোগ করে জানান, আঙ্গারিয়া গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে মামাত ভাই রুহুল আমিন কয়েক বছর ধরে জমির জাল দলিল করে তাদের পৈত্রিক ও ক্রয়কৃত জমি জোবর দখল করছেন।

এ ঘটনায় মোশাররফ জাল দলিলের বিরুদ্ধে মামলা করলে প্রতারক রুহুল আমিনের সহযোগী বরিশালের পলাশপুর দলিল উদ্দিন স্কুলের পিছনে ০৭ নং রোড ০৫ নং ওয়ার্ডের আঃ গনির ছেলে নান্নু মিয়াকে বাদী বানিয়ে মোশাররফের বিরুদ্ধে একটি প্রতরানা মামলা করে। এছাড়া পুটিয়াখালীর হামিদা বেগম (বুলি) নামে এক নারীকে মোশাররফের ভূয়া স্ত্রী সাজিয়ে ঢাকায় একটি মামলা করার রুহুল আমিন এবং ঝালকাঠি আদালতেও দুটি ৭ ধারা মামলা করেছে।

সংবাদ সম্মেলনে মোশাররফ হোসেন আরও অভিযোগ করে জানান, রুহুল আমিন ও তার সহযোগীরা উপজেলার জীবনদাসকাঠি গ্রামের চুন্নু মিয়া নামে ভূয়া লোক দেখিয়ে সাব রেজিস্ট্রারকে ফাঁকি দিয়া জমি রেজিষ্ট্রী করে অন্য লোকের কাছে বিক্রি করে। এ ঘটনায় ঝালকাঠি আদালতে মামলা চলমান। ভূয়া দলিল দেখিয়ে কৃষি ব্যাংক থেকে ৪০ হাজার লোন প্রতারনার মাধ্যমে গ্রহণ রুহুল আমিন।

এঘটনায় রুহুল আমিন ও তার ছেলে নিজামুল হক সূজনের নামে ঝালকাঠি আদালতে মামলা (নং- ১৯৭/২০০৯) চলমান। এছাড়া মিরপুর, কুষ্টিয়া-সি/আর নং- ২৪১/২০১৩, মতিঝিল থানা জি,ডি নং- ২২৯২/৩১/০১/১১, রমনা থানা ঢাকা- ৩১/০১/২০১১ জি,আর নং- ৫৯/১১, মতিজিলের একটি মামলার রায় ও ২ বছর সাজাও হয়েছে।

মোশাররফ তাদের ভয়ে আতঙ্কিত হয়ে রাজাপুর থানায় গত ১৭ জানুয়ারি ডাইরী নং- ৬৪৫, ১৯ তারিখেও একটি ও বরিশাল বিমান বন্দর থানায় ২৩ জানুয়ারি জিডি নং-৮৩৪ করেছেন। এছাড়াও মোশাররফের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে নান্নু মিয়া একটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যা অদৌ সত্য নয়।

এসব মিথ্যা মামলা ও হুমকি-হয়রানির হাত থেকে বাঁচতে এবং নির্ভিগ্নে চাকুরী করে জীবনযাপনের জন্য সংশ্লিষ্ট সকলের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত রুহুল আমিনের (০১৯২০৯৫৫৪৮৫) সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মতামত পাওয়া যায়নি।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
যাত্রীবেশে অটোরিকশায় ওঠেন দম্পতি, চালকের গলায় ছুরি বসিয়ে করেন ছিনতাই
বরিশালে তীব্র গরমেই খুলেছে স্কুল-কলেজ, উপস্থিতি কম
তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে
হিট অ্যালার্ট বাড়ল আরও ৭২ ঘণ্টা, অস্বস্তিভাব বাড়বে 
নেছারাবাদে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে পোস্ট, সাংবাদিকসহ গ্রেপ্তার ২
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com