Current Bangladesh Time
রবিবার এপ্রিল ২৮, ২০২৪ ৬:৫১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » নববর্ষে ‘জোনাকির আলো’ ছড়াবেন মিম
১৩ এপ্রিল ২০১৪ রবিবার ১১:০৭:৩৯ অপরাহ্ন
Print this E-mail this

নববর্ষে ‘জোনাকির আলো’ ছড়াবেন মিম
বিনোদন ডেস্ক


mim বিদ্যা সিনহা মীম

রাত পোহালেই নতুন সূর্য, বাংলা বর্ষপঞ্জি অনুসারে নতুন একটি বছরের সূচনা। বছরের প্রথম দিনটিতেই বাংলা চলচ্চিত্রে আলো ছড়াতে আসছে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রটি। এদিন বেলা ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় চলচ্চিত্রটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজিত ও নির্মাতা খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকির আলো’ চলচ্চিত্রটিতে অভিনেতা ইমন ও কল্যাণের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এর মাধ্যমে দীর্ঘদিন পর চলচ্চিত্রে প্রত্যাবর্তন করছেন তিনি।

এ প্রসঙ্গে মিম বললেন, প্রায় পাঁচ বছর পর আমার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। তাও আবার নববর্ষের দিনে। তাই কিছুটা উত্তেজনা কাজ করছে। এর আগে ‘প্রাণের প্রিয়া’ শিরোনামে একটি চলচ্চিত্রে কাজ করেছিলাম। ওই চলচ্চিত্রটি বাণ্যিজিক ঘরানার ছিল। তবে এবারের চলচ্চিত্রটি ‘আর্ট ফিল্ম’ ঘরাণার। এখানে আমি প্রকৃতির সঙ্গে বেড়ে ওঠা একটা মেয়ে। আমাকে কেন্দ্র করেই চলচ্চিত্রটির গল্প এগিয়ে যায়। যার মধ্যে প্রেম, বিরহ, সমাজ, সংসার সবকিছুই উঠে এসেছে। আশার করছি দর্শকদের ভাল লাগবে।

নববর্ষের প্রথম দিনে পরিকল্পনার কথা জানতে চাইলে মিম জানান, তেমন কোনো পরিকল্পনা নেই। তবে একবার ফুচকা আর চটপটি খেতে বের হব। আর বিকেল বেলা টেলিহোমে যাব। সেখানে মিডিয়া পরিবারের মিলন মেলা বসবে। সবার সঙ্গে পহেলা বৈশাখের আনন্দটা ভাগাভাগি করে নেব। এবার পহেলা বৈশাখ উপলক্ষে বেশ কয়েকটি ম্যাগাজিনে কাজ করেছি। অবসরে বাসায় বসে সেই ম্যাগাজিনগুলোতে একবার চোখ বোলাব।

ছোট পর্দায় কাজ কমিয়ে দেয়া প্রসঙ্গে মিম বলেন, দুই পর্দাতেই কাজ করছি। তবে বড় পর্দায় কাজ করতে গিয়ে ছোট পর্দায় সময় দিতে পারছি না। কারণ ধারাবাহিকে কাজ করতে হলে দীর্ঘদিন সময় দিতে হয়। আবার বড় পর্দার ক্ষেত্রেও অনেক সময় দরকার। তাই ধারাবাহিক নাটকে কাজ করতে পারছি না। তবে বিশেষ দিবস উপলক্ষে নির্মিত নাটকগুলোতে নিয়মিত কাজ করছি।

মিম আরো জানান, তবে নাটক কিংবা চলচ্চিত্র যেখানেই কাজ করিনা কেন, বিজ্ঞাপনে নিয়মিত ভাবেই কাজ করব। কারণ বিজ্ঞাপনের কাজ করার জন্যে খুব একটা সময়ের প্রয়োজন হয় না। এই তো সেদিন গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনে দ্বৈত চরিত্রে কাজ করেছি। যতটুকু জানি দর্শকরা বিজ্ঞাপনটিকে খুব ভালভাবেই গ্রহণ করেছে।
সূত্র: বাংলামেইল


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
সালমান খানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার
ঈদের দিন শাহরুখের বাড়ির সামনে ভক্তের ঢল
জীবনান্দ দাশের দুষ্প্রাপ্য পাঁচটি গান পরিবেশন
অস্কারে মনোনয়ন পেয়েছেন, কে এই বাংলাদেশি বংশোদ্ভূত নির্মাতা নাজরিন
স্ট্রোক করে আইসিইউতে নির্মাতা ফারুকী, দোয়া চেয়ে তিশার পোস্ট
‘কবরের ওপরে চুমু খায়, হাত বোলায়, ফুঁ দেয়’
আট দিনে ৩৭৬ কোটি রুপি আয় করল টাইগার-৩
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com