Current Bangladesh Time
মঙ্গলবার এপ্রিল ৩০, ২০২৪ ১২:৩৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, সংবাদ শিরোনাম » সরকার সিন্ডিকেট মোকাবেলায় বিভিন্ন ধরণের পদক্ষেপ নিচ্ছে : আমু
১৫ এপ্রিল ২০২৪ সোমবার ৫:৫৬:৫৮ অপরাহ্ন
Print this E-mail this

সরকার সিন্ডিকেট মোকাবেলায় বিভিন্ন ধরণের পদক্ষেপ নিচ্ছে : আমু


ঝালকাঠি প্রতিনিধি:

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় সাংবাদিকদের সহযোগিতা করা প্রয়োজন বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ সরকারের বিরুদ্ধে যেসব কক্তব্য আসছে, এগুলো সরকার বিরোধী বক্তব্য না। এটা ভারত বিরোধী বক্তব্য। মূলত বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের ওপর হুমকির সম্মুখীন বিভিন্ন ষড়যন্ত্র চলছে। আজকে এসব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছে। আল্লাহ তাঁর সহায় বলে তিনি সফল হচ্ছেন। এখনো ষড়যন্ত্র চলছে, এগুলো মেনে নিয়েই দেশকে এগিয়ে নিতে হবে। এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা একান্ত প্রয়োজন। সাংবাদিকরা সঠিক সংবাদ তুলে ধরে দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র মোকাবেলায় সরকারকে সহযোগিতা করবে, এমনটাই প্রত্যাশা করছি।

রবিবার (১৪ এপ্রিল) বাদ আছর ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ একটি আমদানি নির্ভরশীল দেশ জানিয়ে আওয়ামী লীগের প্রবীন নেতা আমির হোসেন আমু বলেন, আমাদের বেশিভাগ জিনিসই অন্যদেশ থেকে আমদানি করতে হয়। যেসব পণ্য আমাদের আমদানি করতে হয়, তা আগের চেয়ে একটু দাম বেশি পড়ছে। এ থেকে আবার মধ্যস্বত্যভোগীরা ফায়দা লোটে। আবার আমাদের দেশের পরিবহন একটি ফায়দা নেয়। উত্তরাঞ্চল থেকে ট্রাক ঢাকায় আসতে অনেক স্থানে চাঁদা দিতে হয়। সুতরাং শুধু যে সিন্ডিকেট তা-না, বিভিন্ন রকমের সিন্ডিকেট কাজ করছে। সব সিন্ডিকেট মিলিয়ে একটি অসহনিয় অবস্থার সৃষ্টি করা হচ্ছে। সরকার এগুলো মোকাবেলায় বিভিন্ন ধরণের পদক্ষেপ নিচ্ছে।

সাংবাদিকরা বর্তমান সরকারের আমলে নিরপেক্ষভাবে কাজ করতে পারছে জানিয়ে আমু বলেন, শেখ হাসিনা একটি টেলিভিশন থেকে অনেকগুলো টেলিভিশনের অনুমোতি দিয়েছেন। যার ফলে আজকে সাংবাদিদের সংগঠন হচ্ছে। সাংবাদিকরা নিরপেক্ষভাবে কাজ করতে পারছে। সুতরাং ধন্যবাদ দিলে প্রধানমন্ত্রীকেই দিতে হবে।

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও প্যানেল মেয়র তরুন কর্মকার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন দৈনিক দূরযাত্রা পত্রিকার সম্পাদক জিয়াউল হাসান পলাশ, টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্য ও প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির। অনুষ্ঠান সঞ্চালনা করেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল। এসময় টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্যরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
চন্দ্রমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে রাতেও উড়ছে জাতীয় পতাকা!
ঝালকাঠির দুর্ঘটনায় দায়ী বেপরোয়া গতি ও সড়ক অবকাঠামো
তীব্র তাপপ্রবাহে বরিশাল ও পটুয়াখালীতে ৫ শিক্ষার্থী অসুস্থ
বৃহস্পতিবার পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com