Current Bangladesh Time
মঙ্গলবার এপ্রিল ৩০, ২০২৪ ১২:১৩ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত
১৭ এপ্রিল ২০২৪ বুধবার ১২:৩৯:৪৬ অপরাহ্ন
Print this E-mail this

তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত


নগর প্রতিনিধিঃ

বরিশালে বৈশাখী মেলামুখি মোটরসাইকেল অস্থায়ী স্ট্যান্ডে আটকে চাঁদা আদায়ে বাধা দেওয়ায় সেতু নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বরিশালে বৈশাখী মেলামুখি মোটরসাইকেল অস্থায়ী স্ট্যান্ডে আটকে চাঁদা আদায়ে বাধা দেওয়ায় সেতু নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

সোমবার রাতে নগরের কালিবাড়ি রোডের ব্রজমোহন (বিএম) স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পরে শাকিল, তুষার ও শাহরিয়ার আলম সাদ নামে তিনজনক গ্রেপ্তার করে পুলিশ। দুটি দেশিয় ধারালো অস্ত্র রাম-দা উদ্ধার করা হয় তাদের কাছ থেকে।
গুরুতর আহত অবস্থায় সেতুকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পার বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় সোমবার রাতে মামলা দায়ের করেন আহত সেতুর মামা নঈম হোসেন মনু।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

সেতুর মামা নঈম হোসেন মনু জানান, ব্রজমোহন (বিএম) স্কুল মাঠে বৈশাখী মেলার আয়োজনে তুষার-শাকিল গ্রুপ সাইকেল স্ট্যান্ডের নামে চাঁদাবাজি করছিল। সোমবার সন্ধ্যায় বিএম স্কুল মাঠে চলমান মেলাগামী ব্যক্তিদের মোটরসাইকেল আটকে ২০ টাকা করে চাঁদা আদায় করছিল তারা। এ সময় প্রতিবাদ করেন সেতু।

প্রতিবাদের কারণে তার ওপর হামলা চালায় শাকিল, তুষার, এনাম, সম্রাটসহ ৮ থেকে ১০ জন। তারা সেতুকে কুপিয়ে গুরুত্বর জখম করে। সেতুর উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমানউল্লাহ বারী বলেন, সোমবার ঘটনাস্থল থেকেই শাকিল ও তুষারকে দুটি রাম-দাসহ গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে আরেক আসামি শাহরিয়ার আলম সাদকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২
চন্দ্রমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে রাতেও উড়ছে জাতীয় পতাকা!
ঝালকাঠির দুর্ঘটনায় দায়ী বেপরোয়া গতি ও সড়ক অবকাঠামো
তীব্র তাপপ্রবাহে বরিশাল ও পটুয়াখালীতে ৫ শিক্ষার্থী অসুস্থ
বৃহস্পতিবার পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com