Current Bangladesh Time
রবিবার মে ৫, ২০২৪ ৮:৪৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » গৌরনদী, বরিশাল » গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার ৯:১৩:১৫ অপরাহ্ন
Print this E-mail this

গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ রিয়াজ হোসেনের বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ, গণস্বাক্ষর ও ক্লিনিকে তালা ঝুলিয়ে দিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে কমিউনিটি ক্লিনিকের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে ক্লিনিকের জমিদাতা সিরাজ হাওলাদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় নাছিমা বেগম, শাহে আলম সরদার, খোরদেশ আলম সহ অন্যান্যরা।

এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী সিএইচসিপি রিয়াজের বদলীর আদেশ প্রত্যাহারের দাবী জানিয়ে কমিউনিটি ক্লিনিকে তালা ঝুলিয়ে দেন। ফলে নবাগত সিএইচসিপি সাথী বেপারী যোগদান করতে না পেরে ফিরে যান।

সিইচসিপি সাথী বেপারী বলেন, গত ২১ এপ্রিল বাটাজোর ইউনিয়নের বংকুরা ক্লিনিক থেকে একই ইউনিয়নের বাসুদেবপাড়া ক্লিনিকে বদলী করেন। বৃহস্পতিবার যোগদান করতে গিয়ে দেখি ক্লিনিকে তালা ঝুলছে। ফলে যোগদান না করে ফিরে এসেছি। বিষয়টি সংশ্লিস্ট কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

সিএইচসিপি রিয়াজ হোসেন বলেন, ক্লিনিকে তালা মারা কিংবা মানববন্ধনের বিষয়টি আমার জানা নেই। গ্রামবাসী হয়তো ভালবাসার দিক থেকে এটা করেছে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান জানান, বিষয়টি অবগত আছি। বদলির বিষয়টি সরকারি আদেশ। এই আদেশ কেউ অমান্য করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
খেলাপি ঋণের জামিনদার, আগৈলঝাড়ায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
থমথমে নথুল্লাবাদ, মিছিল থেকে আটক ২
সারা দেশে ৩ দিন কালবৈশাখীর সঙ্গে বজ্রপাত-শিলাবৃষ্টির শঙ্কা
বরিশালে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা
বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com