Current Bangladesh Time
সোমবার এপ্রিল ২৯, ২০২৪ ৩:২৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, সংবাদ শিরোনাম » দস্যুদের হয় আত্মসমর্পণ, নাহলে জীবন দিতে হবে -স্বরাষ্ট্রমন্ত্রী
২৯ এপ্রিল ২০১৭ শনিবার ৬:০১:২৫ অপরাহ্ন
Print this E-mail this

দস্যুদের হয় আত্মসমর্পণ, নাহলে জীবন দিতে হবে -স্বরাষ্ট্রমন্ত্রী
নিউজ ডেস্ক


দস্যুদের হয় আত্মসমর্পণ, নাহলে জীবন দিতে হবে -পটুয়াখালীতে স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কালাম বলেছেন,‌ বনদস্যু-জলদস্যু ও ডাকাতদের হয় আত্মসমর্পণ করতে হবে, আন্যথায় তাদের জীবন দিবে। বনদস্যু ও জলদস্যুদের যারা সহায়তা করছেন তাদেরও একই অবস্থা হবে।’

আজ শনিবার (২৯ এপ্রিল) দুপুরে র‍্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের উদ্যোগে শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে সুন্দর বনের কুখ্যাত জলদস্যু আলীফ বাহিনী ও কবিরাজ বাহিনী আত্মসমর্পণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা রক্তপাত চাই না। তাই যারা এখনও আত্মসমর্পণ করেননি তারা আচিরেই আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসুন। সরকার আপনাদের পূর্ণবাসনের পদক্ষেপ নিয়েছেন।

দস্যুদের হয় আত্মসমর্পণ, নাহলে জীবন দিতে হবে -পটুয়াখালীতে স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের জলসীমা ও বঙ্গোপসাগর জলদস্যু মুক্ত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। তার নির্দেশনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় একাধিক জলদস্যু বাহিনীর সদস্যরা র‌্যাবের কাছে আত্মসমর্পণ করে এখন স্বাভাবিক জীবনে ফিরে এসেছে এবং তাদের পুনর্বাসন করতে সরকার নানামুখী পদক্ষেপ নিয়েছে।

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, এখন আমাদের দেশের গড় আয় প্রায় ১৫০০ ডলার। এমন একটি দেশে জলদস্যু-বনদস্যু থাকবে এটা হতে পারে না। আমরা অবশ্যই সুন্দরবনকে দস্যু মুক্ত করবো। সুন্দরবনের দক্ষিণ অঞ্চলকে দস্যু মুক্ত করে হাতিয়া ও সন্দ্বীপে অভিযান চালানো হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি শেখ মো. আমরাম হোসেন, কোস্টগার্ডের ঊর্ধ্বতন কর্মকর্তা বসির উদ্দিন আহমেদ, কলাপাড়া-৪ আসনের সাংসদ আলহাজ মাহবুবুর রহমান তালুকদার, পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ খান মোশারফ হোসেন, জেলা প্রশাসক একেএম শামীমুল হক ছিদ্দিকী, পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান প্রমুখ।

আরো পড়ুন…
সুন্দরবনের দুই বাহিনীর ২৫ দস্যুর আত্মসমর্পণ

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
যাত্রীবেশে অটোরিকশায় ওঠেন দম্পতি, চালকের গলায় ছুরি বসিয়ে করেন ছিনতাই
বরিশালে তীব্র গরমেই খুলেছে স্কুল-কলেজ, উপস্থিতি কম
তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে
হিট অ্যালার্ট বাড়ল আরও ৭২ ঘণ্টা, অস্বস্তিভাব বাড়বে 
নেছারাবাদে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে পোস্ট, সাংবাদিকসহ গ্রেপ্তার ২
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com