Current Bangladesh Time
Sunday July ১৪, ২০২৪ ৭:৫১ PM
Barisal News
Latest News
Home » বরিশাল » বরিশাল সদর » সংবাদ শিরোনাম » স্বাস্থ্য » শেবাচিম এ সহকারী পরিচালক ও উপাধ্যক্ষের মধ্যে হা*তা*হা*তি
১০ July ২০২৪ Wednesday ১:১৩:১৫ PM
Print this E-mail this

শেবাচিম এ সহকারী পরিচালক ও উপাধ্যক্ষের মধ্যে হা*তা*হা*তি


নগর প্রতিনিধি:

sher-e-bangla-medical-college-sbmc শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম)

মঙ্গলবার (৯ জুলাই) বেলা সাড়ে ১২টায় হাসপাতালের দরপত্র সংক্রান্ত একটি সভায় তর্কাতর্কির এক পর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হন। ওই সভায় হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলামসহ চিকিৎসক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুই চিকিৎসক হলেন- হাসপাতালের সহকারী পরিচালক ডা. রেজওয়ানুর আলম (অর্থ ও ভাণ্ডার) ও কলেজের উপাধ্যক্ষ সার্জারি বিভাগের প্রধান ডা. জিএম নাজিমুল হক। ডা. নাজিমুলের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ডা. রেজওয়ানুরকে কারন দর্শানোর (শোকজ) নোটিশ দেয়া হয়েছে।

একাধিক সূত্রে জানা গেছে, হাসপাতাল স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা কমিটির সভাপতির কক্ষে দরপত্র সংক্রান্ত একটি সভা হয়। সভার একপর্যয়ে দায়িত্ব পালন নিযে কথা কাটাকাটিতে লিপ্ত হন ডা. রেজওয়ানুর ও ডা. নাজিমুল। তখন সহকারী পরিচালক রেজয়ানুর অভিযোগ করেন, কলেজের অধ্যাপক চিকিৎসকরা হাসপাতালের দায়িত্ব যথাযথভাবে পালন করেন না। তারা হাসপাতালের ওয়ার্ড নিয়মিত রাউন্ড দেন না। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ডা. নাজিমুল ও ডা. রেজওয়ানুর হাতাহাতিতে জড়ান বলে জানা গেছে। তখন অন্যরা তাদের নিবৃত্ত করেন।

ডা. রেজওয়ানুর সাংবাদিকদের কাছে অধ্যাপক চিকিৎসকদের বিরুদ্ধে সত্য জানিয়ে বলেন, সভায় তিনি ওইসব অভিযোগ করায় উপাধ্যক্ষ ডা: নাজিমুল তার ওপর চড়াও হন।

ডা. নাজিমুল কলেজ অধ্যক্ষর কাছে লিখিত অভিযোগে জানান, নিচস্তরের পদধারী হয়েও সভায় তার সঙ্গে অসাদরন করেছেন ডা. রেজওয়ানুল। 

অভিযোগের পরিপ্রেক্ষিতে ডা. রেজওয়ানুরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কলেজ অধ্যক্ষ ডা. মো. ফয়জুল বাশার হাসপাতাল পরিচালককে লিখিত চিঠি দেন। তবে ঘটনার পর পরই অধ্যক্ষ সাংবাদিদের জানিয়েছিলেন, তেমন কিছু হয়নি। দুজনের মধ্যে ভুলবোঝাবুঝি মাত্র।


এ ঘটনায় সহকারী পরিচালক ডা. রেওজয়ানুরকে শোকজ নোটিশ দিয়েছেন হাসপাতাল পরিচালক ডা. সাইফুল ইসলাম। আগামী ৩ কর্মদিবসের রেজওয়ানুলকে জবাব দিতে নির্দেশ দেয়া হয়েছে।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে ভাত-পোলাও
তীব্র গরমে নিরাপদ থাকতে করণীয়, যা বলছেন চিকিৎসকরা
বরিশালে মন্টু ভাইয়ের অনন্য স্বাদের চা
ক্যান্সারে আক্রান্ত বিএম কলেজ শিক্ষার্থী জবা রাণী বাঁচতে চায়
ফুল-নৈবেদ্য সাজিয়ে দীপাবলিতে স্বজনদের স্মরণ
বরিশালে গোখরা সাপ পুষছেন চা দোকানি
চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com