Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১০, ২০২০ ৫:২৬ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » সঙ্কটে শুভ
৩ অক্টোবর ২০১৩ বৃহস্পতিবার ১:০৩:৩১ পূর্বাহ্ন
Print this E-mail this

সঙ্কটে শুভ
বিনোদন ডেস্ক


arefin-shuvo-bangladeshi-actor আরেফিন শুভ

ইদুল ফিতরের আগে থেকেই একটি বিষয় জানা ছিল, ইদুল আজহায় আরেফিন শুভ অভিনীত চারটি ছবি মুক্তি পাবে। কিন্তু বিভিন্ন জটিলতায় আসছে ঈদে শুভ অভিনীত দু’টি ছবি মুক্তি পাচ্ছেনা। এনিয়ে কিছুটা মানসিক সঙ্কটে আছেন তিনি। তবে সবকিছু ঠিকঠাক চললে শেষ পর্যন্ত ‘অগ্নি’ ছবি দিয়েই চিত্রনায়ক হিসেবে শুভ’র আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে। আসন্ন ঈদে শুভ অভিনীত ‘পূর্ণ্য দৈর্ঘ্য প্রেমকাহিনী’ ঈদে মুক্তি পেলেও দ্বিতীয় নায়ক হওয়ায় ছবিটি নিয়ে একদমই ভাবতে রাজি নন শুভ। শুভ’র সব ভাবনাই এখন ‘অগ্নি’ কেন্দ্রিক।

শুভর ক্যারিয়ারে নায়ক হিসেবে মুখ্য চরিত্রের প্রথম ছবি ‘ছায়া-ছবি’ যথাসময়ে মুক্তি না পাওয়াতে বেশ মন খারাপ করেছেন তিনি। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন পূর্ণিমা।

রোজার ঈদের ঠিক পরপরই পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানান, একটি কারিগরি সমস্যার কারণে তার ছায়া-ছবি চলচ্চিত্রটি ঈদে মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। যথারীতি পরিচালক রাজ ব্যস্ত হয়ে উঠেছেন তার পরবর্তী ছবি ‘কানামাছি’র গান রেকর্ডিং এবং আসছে ঈদের বিশেষ নাটক নির্মাণে।

কাঙিক্ষত ছবি প্রেক্ষাগৃহে আসা নিয়ে যখন শুভর মন খারাপ, তখনই যেন সব মন ভাল করে দেয় দেবাশিষ বিশ্বাসের পরিচালনায় ‘ভলোবাসা জিন্দাবাদ’ ছবিটি।

ছবিটি ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন করেছে। কিন্তু সময় গড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই যেন ছবিটির মুক্তির তারিখ বদলে যায়। ইতিমধ্যেই ঈদের ছবি মুক্তির মিছিল থেকে সরে গেছে ‘ভালোবাসা জিন্দাবাদ’।

জানা গেছে, ঈদ-পরবর্তী আসছে ১লা নভেম্বর ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে। এ ছবিতে শুভ’র নায়িকা আন্তর্জাতিক র‌্যাম্পকন্যা আইরিন।

এ প্রসঙ্গে শুভ বলেন, ‘আসলেই দুঃখ পাওয়ার মতো ঘটনা ঘটছে। একসঙ্গে এই দু’টি ছবি মুক্তির বিষয়ে বেশি এক্সাইটেড ছিলাম, তাই এখন বেশি হতাশ হচ্ছি। একটিও মুক্তি পাচ্ছে না। তার পরও ভাল যে ক্যারিয়ারের শুরুতেই নিজের সঙ্গে নিজের প্রতিদ্বন্দ্বিতা করা লাগছে না।’

এদিকে আসন্ন ঈদে মুক্তি প্রতিক্ষীত শুভ অভিনীত আরেক ছবি ‘পূর্ণ্য দৈর্ঘ্য প্রেমকাহিনী’ নিয়ে একদমই ভাবতে রাজি নন তিনি। কারণ এই ছবিতে শুভ দ্বিতীয় নায়ক। প্রথম নায়কের আসনটি দখল করে আছেন শাকিব খান। ‘পূর্ণ্য দৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবিটি ঈদে মুক্তি পেলেও শুভ’র সব ভাবনা এখন ‘অগ্নি’ কেন্দ্রিক।

শুভ বলেন, ‘অগ্নি’ নিয়েই এখন আমার শেষ ভরসা। ‘ছায়া-ছবি’, ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবি দুটির মুক্তি না পাওয়া এবং ‘পূর্ণ্য দৈর্ঘ্য প্রেমকাহিনী’তে দ্বিতীয় নায়ক হয়ে উপস্থাপন- সব মিলিয়ে মোটামুটি মানসিক সঙ্কটে পড়ে গিয়েছিলাম। কিন্তু সবশেষ ‘অগ্নি’ সব ভরসা ফিরিয়ে আনল আমার।

তারপরও নায়ক হিসেবে শুভ’র অভিষেক নিয়ে অনেকে সন্দিহান এবং ভরসা সঙ্কটে রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ‘অগ্নি’ ছবিটি এই ঈদে আদৌ মুক্তি পাচ্ছে কিনা, এই নিয়েও নতুন করে সংশয় তৈরি হয়েছে। সব মিলিয়ে এই ঈদে চিত্রনায়ক হিসেবে শুভ’র আবির্ভাব শেষ পর্যন্ত ঘটবে কিনা, তা সময়ই বলে দিবে।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের গল্পই পরাণ সিনেমায়?
চরফ্যাশন মাতালেন শাকিব খান-মৌসুমী-পপি
ভোট চাইছেন বরিশালের বধূ মৌসুমী
বরিশালের হানিফ সংকেতকে অ্যাওয়ার্ড এনে দিল ‘ইত্যাদি’
সিদ্ধান্তে অটল মোশাররফ করিম
মৌসুমীর বাসায় ডাকসুর নেতাকর্মীরা
হাসিনা সত্যিই হাসিনা: সালমান খান
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com