Current Bangladesh Time
রবিবার মে ২৬, ২০১৯ ৫:০৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » নতুন পাঁচ চলচ্চিত্রে আলিশার প্রধান
২ ডিসেম্বর ২০১৩ সোমবার ৩:৩৪:০৮ অপরাহ্ন
Print this E-mail this

নতুন পাঁচ চলচ্চিত্রে আলিশার প্রধান
বিনোদন ডেস্ক


alisha-pradhan-ash আলিশা প্রধান

‘৬৯ পাতলা খান লেন’ চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে যাত্রা শুরু হয় ছোট পর্দার মডেল ও অভিনেত্রী আলিশা প্রধানের। কিন্তু বিপিএলের উপস্থাপনার বদৌলতেই ক্যারিয়ারের মোড় ঘুরে যায় তার । চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ চলচ্চিত্রে ডাক পান এ অভিনেত্রী। জানা যায়, সম্প্রতি চলচ্চিত্রটির শ্যুটিং সম্পন্ন হয়েছে। সবঠিক থাকলে আগামী ফেব্রুয়ারীতেই চলচ্চিত্রটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে আলিশার।

কিন্তু প্রথম চলচ্চিত্রের কাজ হাতে পাওয়ার পর দ্বিতীয় চলচ্চিত্রটির জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছেন ঢালিউডের নবাগতা এ আবেদনময়ী নায়িকা। অনেক প্রস্তাব এলেও কিছুতেই মনমতো হচ্ছিলো না তার। কিন্তু সে অপেক্ষা ও সংযমের ফলেই হয়তো এবার এক দারুণ চমক উপহার দিতে যাচ্ছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান কার্ণিভাল মোশান পিকচারস এর ব্যানারে দেশের স্বনামধন্য ৪ পরিচালকের ৪টি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

আলিশা প্রধান বলেন, আমি কার্ণিভাল মোশান পিকচারের ব্যানারে নতুন ৪টি চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। ২ ডিসেম্বর আমার দ্বিতীয় ছবির শুভ মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। চাষী নজরুল ইসলামের পরিচালনায় অন্তরঙ্গ নামের চলচ্চিত্রটিতে আমার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন। আগামী ২০দিন টানা চলচ্চিত্রটির শ্যুটিং হবে দেশের বিভিন্ন প্রান্তে।

এছাড়াও শাহীন-সুমনের পরিচালনায় মিয়া বিবি রাজী নামে আরেকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। চলচ্চিত্রটিতে আমার সঙ্গে অভিনয়র করবেন চিত্রনায়ক সায়মন।

আলিশা আরো জানান, জাকির হোসেন রাজু ও সোহানুর রহমান সোহানের পরিচালনায় আরো দুটি চলচ্চিত্রের জন্যও চুক্তিবদ্ধ হয়েছি। যেগুলো আগামী ফেব্রুয়ারী থেকে এপ্রিলের মধ্যে কাজ শেষ হবে বলে আশা করছি।

আলিশা বলেন, চলচ্চিত্র মাধ্যমটিকে আমি ভীষন ভালোবাসি। এ মাধ্যমে আমি আজীবন কাজ করে যেতে চাই। শুধু অভিনয়ই নয় চলচ্চিত্রের উন্নয়নে নানাভাবেই আমি নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার একমাত্র প্রত্যাশা আমার আমার চলচ্চিত্রগুলো দর্শক দেখবেন। তারা আমার চলচ্চিত্রগুলো উপভোগ করলেই আমার সফলতা। আমি চেষ্টা করে যাবো নিজেকে একজন সফল অভিনয়শিল্পী হিসেবে তৈরী করার। আমার যাত্রা কেবল শুরু হলো।

ঢালিউডে নিত্য নতুন নায়িকার ভীড়ে আলিশা এখন কতদূর এগুতে পারেন তা সময়ই বলে দেবে। তবে আলিশার ক্যারিয়ারের এ জাঁকজমকপূর্ণ উদ্বোধন নিশ্চই চলচ্চিত্রের দর্শকদের জন্য আনন্দের খবর।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কুয়াকাটায় চিত্রায়িত ‘ইত্যাদি’ আজ
বরিশালে মুক্তি পাচ্ছে বরিশালের শ্রাবন্তীর ‘যদি একদিন’
ফুটবল বোঝেন না শাকিরা!
আগুনে পানি ঢেলে দিল সালমানের ‘রেস ৩’
বরিশালের হানিফ সংকেতের ঈদ ‘ইত্যাদি’ আজ
ঈদ আনন্দ নেই শাহরুখের ঘরে!
হাসপাতালে পরীমনি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]